ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বঙ্গবন্ধু ওয়ালটন স্মার্ট টিভি আন্তঃজেলা ভলিবলে পঞ্চগড় চ্যাম্পিয়ন

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১৪, ১৬ ফেব্রুয়ারি ২০২১  
বঙ্গবন্ধু ওয়ালটন স্মার্ট টিভি আন্তঃজেলা ভলিবলে পঞ্চগড় চ্যাম্পিয়ন

‘বঙ্গবন্ধু ওয়ালটন স্মার্ট টিভি আন্তঃজেলা ভলিবল প্রতিযোগিতা-২০২১ (চূড়ান্তপর্ব)’ আজ ফাইনাল ও সমাপনী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয়েছে। এবারের আসরে চ্যাম্পিয়ন হয়েছে পঞ্চগড় জেলা। রানার্স-আপ হয়েছে চট্টগ্রাম জেলা। তৃতীয় দিনাজপুর জেলা আর চতুর্থ হয়েছে কুমিল্লা জেলা।

আজ সোমবার (১৬ ফেব্রুয়ারি) পল্টনস্থ শহীদ নূর হোসেন স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে পঞ্চগড় জেলা ২১-২৫, ২৫-২২, ১৯-২৫, ২৭-২৫, ১৫-১০ পয়েন্টে (৩-২ সেটে) চট্টগ্রাম জেলাকে পরাজিত করে চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করে। টুর্নামেন্টের সেরা অ্যাটাকার চট্টগ্রাম জেলার মো. শাওন। সেরা সেটার হয়েছেন পঞ্চগড় জেলার মো. আশিক। সেরা লিবারু হয়েছেন পঞ্চগড় জেলার মো. রিসালাত।

প্রতিযোগিতার চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলকে ট্রফি ও মেডেল দেওয়ার পাশাপাশি ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হয়। পুরস্কৃত করা হয় সেরা অ্যাটাকার, সেটার ও লিবারুকে।

ফাইনাল শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক এফ এম ইকবাল বিন আনোয়ার (ডন)। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রেডিও পার্টনার রেডিও টুডের হেড অব প্রোগ্রাম ডেভেলপমেন্ট জহিরুল ইসলাম টুটুল। উপস্থিত ছিলেন টুর্নামেন্ট কমিটির সম্পাদক এবং ফেডারেশনের যুগ্ম সম্পাদক-১ অ্যাড. ফজলে রাব্বি বাবুলসহ ফেডারেশনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

৬৪টি জেলা থেকে যোগ্যতার প্রমাণ দিয়ে আসা ১২টি দল নিয়ে অনুষ্ঠিত হয় এবারের এই প্রতিযোগিতা। যেখানে ‘ক’ গ্রুপে ছিল সাতক্ষীরা জেলা, গাজীপুর জেলা ও কুমিল্লা জেলা। ‘খ’ গ্রুপে ছিল নড়াইল জেলা, বগুড়া জেলা ও পঞ্চগড় জেলা। ‘গ’ গ্রুপে ছিল ঢাকা জেলা, চট্টগ্রাম জেলা ও কুষ্টিয়া জেলা। আর ‘ঘ’ গ্রুপে ছিল দিনাজপুর জেলা, পটুয়াখালী জেলা ও সিলেট জেলা।

চার গ্রুপ থেকে চারটি দল সেমিফাইনালে উঠে। সেখান থেকে দুটি দল খেলে ফাইনাল।

এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার ছিল এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি। রেডিও পার্টনার ছিল রেডিও টুডে। আর অনলাইন পার্টনার ছিল দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়