Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ১২ মে ২০২১ ||  বৈশাখ ২৯ ১৪২৮ ||  ২৯ রমজান ১৪৪২

ফাইনালের স্বপ্ন নিয়ে রোনালদোর দীর্ঘ পথচলা শুরু

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৩৮, ১৬ ফেব্রুয়ারি ২০২১  
ফাইনালের স্বপ্ন নিয়ে রোনালদোর দীর্ঘ পথচলা শুরু

ফুটবল ক্যারিয়ারে পাঁচবার চ্যাম্পিয়নস লিগ জয়ের স্বাদ পেয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো। কিন্তু জুভেন্টাসে এসে দুই আসরে ফাইনাল তো দূরের কথা, কোয়ার্টার ফাইনালের বাধা উতরাতে পারেননি পর্তুগিজ ফরোয়ার্ড। এবার নতুন আশা নিয়ে নকআউট শুরু করতে যাচ্ছেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী।

রিয়াল মাদ্রিদের সঙ্গে ৯ বছরের সম্পর্কের ইতি টেনে ২০১৮ সালে জুভেন্টাসে পা রাখেন রোনালদো। চ্যাম্পিয়নস লিগে শিরোপা জেতার স্বপ্ন পূরণ করতেই তাকে এনেছিল ইতালিয়ান চ্যাম্পিয়নরা। কিন্তু সিআরসেভেনকে নিয়ে প্রথম মৌসুমে ইউরোপিয়ান শীর্ষ ক্লাব প্রতিযোগিতার কোয়ার্টার ফাইনাল খেলে বিদায় নেয় জুভরা। আর গত মৌসুমে শেষ ষোলোতে থেমেছিল তাদের পথচলা।

এই আসরে ছয় গ্রুপ ম্যাচে ১৫ পয়েন্ট পেয়ে নকআউট পর্বে উঠেছে জুভেন্টাস। পোর্তোর বিপক্ষে বুধবারের ম্যাচ দিয়ে চ্যাম্পিয়নস লিগের এই পর্ব শুরু করবে তারা। শেষ ষোলোর প্রথম লেগটি তারা খেলবে প্রতিপক্ষের মাঠে। এই ম্যাচ দিয়ে জুভেন্টাসের ‘ফাইনাল পর্যন্ত দীর্ঘ পথচলার সূচনা’ হতে যাচ্ছে মনে করেন ৩৬ বছর বয়সী ফরোয়ার্ড রোনালদো।

চ্যাম্পিয়নস লিগের সর্বকালের শীর্ষ গোলদাতা ইনস্টাগ্রামে লিখেছেন, ‘আগামীকাল খুব শক্তিশালী দলের বিপক্ষে খুবই গুরুত্বপূর্ণ একটি ম্যাচ আমাদের। আমি আশা করছি, এটা হতে যাচ্ছে আমাদের দীর্ঘ পথচলার শুরু যা আমরা নিয়ে যেতে চাই ফাইনাল পর্যন্ত। প্রতিপক্ষকে সমীহ করছি। আমাদের রয়েছে জয়ের তীব্র আকাঙ্ক্ষা ও লক্ষ্যে আমরা শতভাগ অবিচল। চল, সবাই একসঙ্গে এগিয়ে যাই।’

ঢাকা/ফাহিম

সর্বশেষ

পাঠকপ্রিয়