ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

মাঠেই গ্রিয়েজমান-পিকের গালাগালি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:০১, ১৭ ফেব্রুয়ারি ২০২১  
মাঠেই গ্রিয়েজমান-পিকের গালাগালি

আধঘণ্টার মধ্যে পেনাল্টি থেকে লিওনেল মেসির গোলে এগিয়ে গিয়েছিল বার্সেলোনা। তা সবকিছু ঠিকঠাক ছিল। কিন্তু কয়েক মিনিট পর কিলিয়ান এমবাপে সমতায় ফেরান প্যারিস সেন্ত জার্মেইকে। নভেম্বরের পর মাঠে ফেরা জেরার্দ পিকে চোখের সামনে দিয়ে তাকে বোকা বানিয়ে ফরাসি ফরোয়ার্ডকে গোল করতে দেখেছেন। মেজাজ আর ঠিক ছিল না। হঠাৎ রেগে গিয়ে সতীর্থদের অশ্রাব্য ভাষায় গালাগালি করতে থাকেন। সতীর্থ আতোঁয়ান গ্রিয়েজমান তা চুপ করে মেনে নেননি। শুরু হয়ে যায় দুজনের মধ্যে উত্তপ্ত বাক্যবিনিময়।

বিরতির কিছুক্ষণ আগে বার্সেলোনার দুই সতীর্থ গালাগালি শুরু করেন। ৩৮ মিনিটে পিএসজি একটি কর্নার নেওয়ার সময় এর শুরু। তখন দুই দলের স্কোর ১-১। দুই খেলোয়াড়ের তর্কাতর্কির অডিও ফাঁস হয়ে গেছে। যেখানে প্রথমে পিকে ক্লাবের সবার উদ্দেশ্যে বাজে কথা বলতে থাকেন। তার ও গ্রিয়েজমানের যে অশালীন ও প্রকাশের অযোগ্য ভাষা বিনিময় হয়েছে তা ছিল এমন-

প্রত্যেককে উদ্দেশ্য করে পিকে চিৎকার করে বলেন, ‘আরে *** (অশালীন ভাষা) দোহাই লাগে, বল অনেকক্ষণ পায়ে রাখো। আরে পায়ে বল রাখো!’

গ্রিয়েজমান: ‘মাথা ঠাণ্ডা রাখো জেরি, চেঁচামেচি বন্ধ করো।’

পিকে: ‘***, দূর হও গ্রিজি, ***।’

গ্রিয়েজমান: ‘তুমি দূর হও ***।’

পিকে: ‘না, তুমি দূরে গিয়ে মরো। আমরা ভুগছি এবং এমনটা হচ্ছে পাঁচ মিনিট ধরে।’

গ্রিয়েজমান: ‘চিৎকার করো না।’

সতীর্থ ডিফেন্ডার ক্লেমন্ত লংলে তাদের দুজনকে ঠাণ্ডা করার চেষ্টা করেন এবং খেলায় মনোযোগ দিতে বলেন। কিন্তু তাও থামেননি পিকে-গ্রিয়েজমান।

পিকে: ‘***, আমরা পাগলের মতো দৌড়াচ্ছি।’

গ্রিয়েজমান: ‘আমিও তো দৌড়াচ্ছি।’

মেজাজ হারানো দলটি এমবাপের ক্ষিপ্রতার সঙ্গে পেরে ওঠেনি। দ্বিতীয়ার্ধে আরও চার গোল খায় তারা। তাতে ৪-১ গোলে হেরে চ্যাম্পিয়নস লিগে বিদায়ের পথে কাতালান জায়ান্টরা।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়