ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

এভারটনের জালে ম্যানসিটির ৩ গোল

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৭, ১৮ ফেব্রুয়ারি ২০২১  
এভারটনের জালে ম্যানসিটির ৩ গোল

ইংলিশ প্রিমিয়ার লিগে পয়েন্ট টেবিলে শীর্ষস্থানে থাকা ম্যানচেস্টার সিটি আরেকটি দারুণ জয় পেল। বুধবার রাতে তারা হারিয়েছে এভারটনকে। ৩-১ গোলে জয় পেয়েছে পেপ গার্দিওলার শিষ্যরা। 

এ জয়ে পয়েন্ট টেবিলে পাক্কা ১০ পয়েন্টে এগিয়ে শীর্ষস্থান ধরে রেখেছে ম্যানচেস্টার সিটি। ২৪ ম্যাচে ১৭ জয় ও ৫ ড্রয়ে ম্যানচেস্টার সিটির পয়েন্ট ৫৬। নগরপ্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার ইউনাইটেডের সমান ম্যাচে ১৩ জয় ও ৭ ড্রয়ে পয়েন্ট ৪৬।  

গোডিসন পার্কে পুরো ম্যাচজুড়েই ছিল সিটির আধিপত্য। ম্যাচের ৭০ শতাংশ সময় নিজেদের কাছেই বল রেখেছিল তারা। শুরুতেই এগিয়ে যাওয়ার সুযোগ এসেছিল। এভারটনের গোলরক্ষক পিকফোর্ড দারুণ সেভে গোম হজমের থেকে বাঁচান। ১৪ মিনিটে সিলভা ডি বক্সের ভেতরে পড়ে গেলে পেনাল্টির আবেদন করে সিটি। কিন্তু রেফারি ভিএআরের সাহায্য নিয়ে কর্নার দেন। 

৩২ মিনিটে এগিয়ে যায় অতিথিরা। কর্ণার থেকে পাওয়া বলে সময় নিয়ে পা ছুঁইয়ে গোল করেন ফিল ফোডেন। ৫ মিনিটের ব্যবধানে এভারটন গোল করে সময়তায় ফেরে। রিচার্লিসন গোল করে দলকে সমতায় ফেরান। বিরতির পর ম্যাচের ৬৩ মিনিটে বার্নাডো সিলভার বাড়ানো বলে সিটির হয়ে দ্বিতীয় গোল করেন রিয়াদ মাহরেজ। এভারটনের ডি বক্সের বাইরে থেকে বল বাড়ান সিলভা। দৌড়ে বল লুফে জালে জড়ান রিয়াদ। 

৭৭ মিনিটে সিলভা পেয়ে যান নিজের গোল। এবার ব্রাজিলিয়ান গ্যাব্রিয়েল জেসুসের বাড়ানো পাসে গোল করেন পর্তুগিজ তারকা। ২০১৯ সালে ফুলহামের বিপক্ষে ম্যাচের পর সিলভা একই ম্যাচে গোল ও অ্যাসিস্ট করলেন।

ঢাকা/ইয়াসিন

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়