Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ০৮ মে ২০২১ ||  বৈশাখ ২৫ ১৪২৮ ||  ২৫ রমজান ১৪৪২

করোনা টিকা নিলেন মিথুন, রুবেল, মোস্তাফিজরাও

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩৮, ২০ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১৫:৪০, ২০ ফেব্রুয়ারি ২০২১
করোনা টিকা নিলেন মিথুন, রুবেল, মোস্তাফিজরাও

মঙ্গলবার সকালে নিউ জিল্যান্ডে উড়াল দেবে জাতীয় দলের ক্রিকেটাররা। তাসমান পাড়ে তিনটি ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি খেলবেন তামিম, মাহমুদউল্লাহরা।

নিউ জিল্যান্ড সফরে যাওয়ার আগে জাতীয় দলের ক্রিকেটার, কোচিং স্টাফ, সাপোটিং স্টাফরা করোনা টিকা নিচ্ছেন। গত ১৮ ফেব্রুয়ারি তামিম, সৌম্য, মিরাজসহ আরও কয়েকজন করোনা টিকা নিয়েছিলেন। কোচিং স্টাফরাও সেদিন টিকা গ্রহণ করেন। 

শনিবার সকালে জাতীয় দলের বড় একটি বহর করোনা টিকা নিয়েছেন। মোহাম্মদ মিথুন, সাইফ উদ্দিন, মোস্তাফিজুর রহমান, আল-আমিন, রুবেল সহ আরও কয়েক ক্রিকেটার করোনা টিকা গ্রহণ করেন। তবে দুই সিনিয়রসহ টিকা নেননি ৫ ক্রিকেটার। 

বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দীন চৌধুরী গণমাধ্যমে বলেন, ‘সরকার আমাদের জন্য সুযোগ করে দিয়েছে। সুযোগটা আমাদের সবারই গ্রহণ করা জরুরী। এটা গ্রহণ করলেই যে আপনি ১০০% সুরক্ষিত থাকবেন তা না। কিন্তু আমরা এক ধাপ এগিয়ে গেলাম।’

‘যেসব স্বাস্থ্যবিধি আছে, এসব মেনে চললে হয়তো আমরা একটা পর্যায় পর্যন্ত নিরাপদ থাকব। সেটার প্রথম ধাপ নিয়েছি। সেই বিষয়টা অনেকেই অনুধাবন করেছেন। আমাদের এই টিকা প্রদান কর্মসূচীর আয়তায় আমাদের যে দলটা নিউ জিল্যান্ড যাচ্ছে, সে দলের অধিকাংশ সদস্যই টিকা নিয়েছে।’ – যোগ করেন তিনি। 

২০ মার্চ নিউ জিল্যান্ডে বাংলাদেশের প্রথম ওয়ানডে। নিউ জিল্যান্ড সময় সকাল ১১টা ও বাংলাদেশ সময় ভোর ৪টায় শুরু হবে ম্যাচ। ক্রাইস্টচার্চ ও ওয়েলিংটনে পরের দুই ওয়ানডে হবে ২৩ ও ২৬ মার্চ। ক্রাইস্টচার্চে দ্বিতীয় ওয়ানডে হবে দিবারাত্রির। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সকাল ৭টায়। ওয়ানডে শেষ হওয়ার এক দিন পরই দুই দল টি-টোয়েন্টি খেলতে মাঠে নামবে।

২৮ মার্চ প্রথম টি-টোয়েন্টি হ্যামিল্টনে। দ্বিতীয় ও তৃতীয় টি-টোয়েন্টি ৩০ মার্চ ও ১ এপ্রিল। ম্যাচগুলো হবে নেপিয়ার ও অকল্যান্ডে। প্রথম টি-টোয়েন্টি শুরু হবে বাংলাদেশ সময় সকাল ৭টায়। দ্বিতীয় ও তৃতীয় টি-টোয়েন্টি শুরু হবে দুপুর ১২টায়।

বাংলাদেশ স্কোয়াড: তামিম ইকবাল খান, মোসাদ্দেক হোসেন সৈকত, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিথুন, লিটন কুমার দাস, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসাইন ধ্রুব, সৌম্য সরকার, নাঈম শেখ, তাসকিন আহমেদ, আল আমিন হোসেন, শরীফুল ইসলাম, হাসান মাহমুদ, সাইফউদ্দিন, মোস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, রুবেল হোসেন, শেখ মাহাদী হাসান ও নাসুম আহমেদ। 

ঢাকা/ইয়াসিন

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়