ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ফাতিকে চেয়েও পেল না ম্যানচেস্টার ইউনাইটেড

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫৪, ২০ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১৮:৫৫, ২০ ফেব্রুয়ারি ২০২১
ফাতিকে চেয়েও পেল না ম্যানচেস্টার ইউনাইটেড

লেফট উইঙ্গার আনসু ফাতিকে দলে ভেড়াতে চেয়েছিল ম্যানচেস্টার ইউনাইটেড। ইংলিশ লিগের সেরা ক্লাবটি স্পেনের ক্লাব বার্সেলোনাকে এজন্য ১৫০ মিলিয়ন ইউরো অফার করেছিল। কিন্তু কাতালান শিবির তাদের অফার ফিরিয়ে দিয়েছে।

স্পেনের গণমাধ্যমগুলো এমন খবর প্রকাশ করেছে শনিবার। গত অক্টোবরে ১৮- তে পা রাখা ফাতি শেষ মৌসুমে বার্সেলোনার হয়ে ৩৩ ম্যাচে ৮ গোল করেছিলেন। মুন্ডো ডিপোর্তোভি-র মতে, ম্যানচেস্টার ইউনাইটেড তরুণ ফাতির জন্য ১৫০ মিলিয়ন ইউরো অফার করেছিল। গ্রীষ্মের শুরুতেই ফাতিকে ওল্ড ট্রাফোর্ডে চেয়েছিল তারা। কিন্তু আর্থিক সংকটে থেকেও ফাতিকে ছাড়তে রাজি নন বার্সেলোনার প্রেসিডেন্ট জোসেফ বার্তামেউ। 

ফাতিকে ভবিষ্যতের তারকা ফুটবলার মনে করছে ক্লাবটি। এজন্য এতো অল্প দরে তাকে ছাড়তে রাজী নয় বার্সেলোনা। এদিকে বায়ার্ন মিউনিখ মধ্যভাগের খেলোয়াড় পেডরির জন্য ৪০ মিলিয়ন ইউরো অফার করেছিল। বার্সেলোনা পেডরিকে ছাড়তেও অপরাগ প্রকাশ করেছে। 

যদিও তাকে না ছাড়ার নির্দিষ্ট কারণ আছে। লাস পালমাস থেকে তাকে এক বছরের জন্য ধারে এনেছিল বার্সেলোনা। ইনজুরির কারণে চলতি মৌসুমে অনেকগুলো খেলায় ছিলেন না ফাতি। তবে মধ্যভাগে রোনাল্ড কোম্যানের নির্ভরযোগ্য সৈনিক ছিলেন পেডরি ও ট্রিনকাও। শেষ দুই লা লিগার ম্যাচে তিন গোলও করেছেন তিনি।

ঢাকা/ইয়াসিন 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়