ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

জাতীয় দলে ডাক পেয়েই তেওয়াতিয়ার বিধ্বংসী ব্যাটিং

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫১, ২১ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১৬:০৪, ২১ ফেব্রুয়ারি ২০২১
জাতীয় দলে ডাক পেয়েই তেওয়াতিয়ার বিধ্বংসী ব্যাটিং

একই বলে সঠিক সময়ে জ্বলে ওঠা। রাহুল তেওয়াতিয়া প্রথমবার ডাক পেয়েছেন ভারতীয় দলে। ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচ টি-টোয়েন্টির জন্য ১৯ সদস্যের দলে সুযোগ পেয়েছেন স্পিন অলরাউন্ডার। 

ডাক পাওয়ার পরদিনই তিনি হয়ে গেলেন খবরের শিরোনাম। বিজয় হাজারে ট্রফিতে বাঁহাতি ব্যাটসম্যান খেললেন বিস্ফোরক ইনিংস। হরিয়ানার জার্সিতে ৩৯ বলে ৭৩ রানের বিধংসী ইনিংস উপহার দেন তেওয়াতিয়া। কলকাতার ভিডেকন একাডেমি গ্রাউন্সে চন্ডিগরের বিপক্ষে ৪ চার ও ৬ ছক্কায় ঝড়ো ইনিংসটি খেলেন। তার বিধ্বংসী ইনিংসে ৯ উইকেটে ২৯৯ রান তুলে হরিয়ানা। 

রাজ্য দলের হয়ে বেশ কয়েক বছর ধরে ধারাবাহিক পারফর্ম করছেন তেওয়াতিয়া। তবে শেষ আইপিএলে তার দারুণ ব্যাটিং পারফরম্যান্স জাতীয় দলের দরজা খুলে দেয়। স্পিন অলরাউন্ডার হিসেবে সুযোগ পাওয়া তেওয়াতিয়া শেষ আইপিএলে ১৩৯.৩৪ স্ট্রাইক রেটে ২৫৫ রান ও বল হাতে ১০ উইকেট পেয়েছিলেন। পাশাপাশি দুর্দান্ত ফিল্ডার হিসেবে রয়েছে সুখ্যাতি। 

তেওয়াতিয়া বাদে আইপিএলের পারফরম্যান্সে কপাল খুলেছে সূর্যকুমার যাদব ও ইশান কিষানের। ১২ মার্চ আহমেদাবাদে শুরু হবে দুই দলের টি-টোয়েন্টি সিরিজ। একদিনের বিরতি দিয়ে পরবর্তীতে চার টি-টোয়েন্টি অনুষ্ঠিত হবে। 

ঢাকা/ইয়াসিন    

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়