ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

পিএসজিকে হারিয়ে বার্সাকে মোনাকোর খোঁচা

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:২২, ২২ ফেব্রুয়ারি ২০২১  
পিএসজিকে হারিয়ে বার্সাকে মোনাকোর খোঁচা

চ্যাম্পিয়নস লিগে বার্সেলোনাকে ৪-১ গোলে উড়িয়ে দেওয়ার পাঁচ দিন পর মোনাকোর কাছে ঘরের মাঠে হারলো প্যারিস সেন্ত জার্মেই। রোববার পার্ক দে প্রিন্সেসে ২-০ গোলে এই দুর্দান্ত জয়ের পর কাতালান জায়ান্টদের খোঁচা দিলো তারা।

নিকো কোভাচের দল তাদের পরিকল্পনার সঠিক প্রয়োগে দারুণ সাফল্য পেয়েছে। দলগতভাবে রক্ষণ অক্ষত রাখার পাশাপাশি বল দখলেও এগিয়ে ছিল তারা। তাতে করে লিগ ওয়ানের এই মৌসুমে দুইবার চ্যাম্পিয়নদের হারালো মোনাকো। গত ২১ নভেম্বর ঘরের মাঠে ৩-২ গোলে পিএসজির বিপক্ষে জিতেছিল তারা।

পিএসজিকে হারানোর পর মোনাকোর সোশ্যাল মিডিয়া টিম বার্সেলোনাকে ব্যঙ্গ করে প্রস্তাব দিয়েছে যে তারা যদি চায়, তাহলে পরামর্শ দিয়ে তাদের সহযোগিতা করবে ফরাসি দলটি। মোনাকোর স্প্যানিশ টুইটার অ্যাকাউন্টে এমন টুইট দেখা গেছে, ‘আমরা প্রথম লেগ ও দ্বিতীয় লেগে পিএসজিকে হারালাম। বার্সেলোনা, তোমাদের যদি কোনও পরামর্শ দরকার হয় তাহলে আমাদের সরাসরি বলো।’

আগামী ১০ মার্চ পার্ক দে প্রিন্সেসে শেষ ষোলোর দ্বিতীয় লেগ খেলতে নামবে বার্সা। ন্যু ক্যাম্পে এরই মধ্যে চার গোল করে কোয়ার্টার ফাইনালে এক পা দিয়ে রেখেছে পিএসজি। তবে ২০১৭ সালের মতো আরেকটি অলৌকিক পারফরম্যান্সে ঘুরে দাঁড়ানো জয়ের প্রত্যাশায় কাতালান জায়ান্টরা।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়