ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ওয়ালটন তৃতীয় বিচ তায়কোয়ান্ডো প্রতিযোগিতায় সিরাজগঞ্জ ও কক্সবাজার চ্যাম্পিয়ন

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৯, ২৪ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১২:২৩, ২৪ ফেব্রুয়ারি ২০২১
ওয়ালটন তৃতীয় বিচ তায়কোয়ান্ডো প্রতিযোগিতায় সিরাজগঞ্জ ও কক্সবাজার চ্যাম্পিয়ন

ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ তায়কোয়ান্ডো ফেডারেশনের ব্যবস্থাপনায় অনুষ্ঠিত ‘ওয়ালটন তৃতীয় বিচ তায়কোয়ান্ডো প্রতিযোগিতা-২০২১’ এর পুরুষ বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে সিরাজগঞ্জ জেলা। আর নারী বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে কক্সবাজার জেলা। এদিকে পুরুষ বিভাগে রানার্স আপ হয়েছে চট্টগ্রাম জেলা। আর নারী বিভাগে রানার্স আপ হয়েছে গাজীপুর জেলা।

মঙ্গলবার প্রতিযোগিতার বিজয়ীদের মেডেল ও সার্টিফিকেট দেওয়া হয়। চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলকে ট্রফি দেওয়া হয়। এ ছাড়া প্রতিটি ক্যাটাগোরির সেরা খেলোয়াড়দের ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হয়।

পৃথিবীর দীর্ঘতম সমুদ্র সৈকত কক্সবাজারের লাবনী পয়েন্টে দুই দিনব্যাপী এই প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এ.বি.এম. ফজলে করিম এম.পি, সভাপতি, রেলপথ মন্ত্রণালয় সংসদীয় স্থায়ী কমিটি, বাংলাদেশ জাতীয় সংসদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক (গেমস অ্যান্ড স্পোর্টস, মার্কেটিং) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। সমাপনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন করেন বাংলাদেশ তায়কোয়ানডো ফেডারেনশনের সাধারণ সম্পাদক মাহমুদুল ইসলাম রানা।

এবারের এই ওয়ালটন তৃতীয় বিচ তায়কোয়ান্ডো প্রতিযোগিতায় বয়সভিত্তিক পুমসে ইভেন্টে অনুষ্ঠিত হয়। যেখানে ২৮টি স্বর্ণ পদকের খেলা হয়। এই প্রতিযোগিতায় ১২০ জন পুরুষ খেলোয়াড় ও ৬০ জন নারী খেলোয়াড় প্রতিদ্বন্দ্বিতা করে।

প্রতিযোগিতায় অংশ নেওয়া দলগুলোর মধ্যে ছিল- বিজিবি, আনসার, কক্সবাজার জেলা, চট্টগ্রাম জেলা, বান্দরবান জেলা, সিলেট জেলা, কুমিল্লা জেলা, সিরাজগঞ্জ জেলা, গাজীপুর জেলা, মানিকগঞ্জ জেলা, নারায়ণগঞ্জ, রাজশাহী, উত্তরা তায়কোয়ান্ডো ক্লাব, ধানমন্ডি তায়কোয়ান্ডো অ্যাসোসিয়েশন, চকরিয়া তায়কোয়ান্ডো ক্লাব, চকরিয়া তায়কোয়ান্ডো ক্লাব, চট্টলা তায়কোয়ান্ডো ক্লাব, বাংলাদেশ তায়কোয়ান্ডো একাডেমি, মিরপুর তায়কোয়ান্ডো ক্লাব, ডিওএইচএস মিরপুর তায়কোয়ান্ডো ক্লাব, মোহাম্মদপুর তায়কোয়ান্ডো ক্লাব ও সিলেট তায়কোয়ান্ডো অ্যাসোসিয়েশন।

এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার ছিল এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি। রেডিও পার্টনার ছিল রেডিও টুডে। আর অনলাইন পার্টনার ছিল দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়