ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

শেষ হলো ঢাকা হাফ ম্যারাথন

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৮, ২৪ ফেব্রুয়ারি ২০২১  
শেষ হলো ঢাকা হাফ ম্যারাথন

চতুর্থ আসরের ‘গ্ল্যাক্সোজ-ডি ঢাকা হাফ ম্যারাথন ২০২১’ শেষ হলো বুধবার। মহামারির কথা মাথায় রেখে আয়োজক সংগঠন ‘ঢাকা রান লর্ডস’ এবারের ম্যারাথন ভার্চুয়ালি আয়োজন করেছিল। প্রতিযোগিতা শেষে এখন বিজয়ী যাচাই বাছাইয়ের কাজ চলছে। শিগগিরিই বিজয়ীদের নাম ঘোষণা করবে আয়োজকরা। 

একটি ভার্চুয়াল প্ল্যাটফর্মের মাধ্যমে প্রতিযোগীরা এবারের ম্যারাথনে অংশগ্রহণ করেন। নির্দিষ্ট ভেন্যুতে না এসে, নিজ নিজ এলাকা থেকে দূরত্ব বজায় রেখে ম্যারাথনে অংশ নেয় দেশ বিদেশের প্রায় ৩২০০ অ্যাথলেট। এবার ম্যারাথন দুইটি ক্যাটাগরিতে অনুষ্ঠিত হয়। একটি ২১.১ কিলোমিটারের হাফ ম্যারাথন এবং অপরটি ৭.৫ কিলোমিটারের দৌড় প্রতিযোগিতা।

গত বছরের মতো এবারও এই ম্যারাথনের টাইটেল স্পন্সর ছিল ইউনিলিভার কনজ্যুমার কেয়ার লিমিটেডের পণ্য গ্ল্যাক্সোজ-ডি। এবারের ম্যারাথনের কো-স্পন্সর ছিল শেলটেক গ্রুপ।

গণমাধ্যমে পাঠানো বিবৃতিতে ইউনিলিভার কনজ্যুমার কেয়ার লিমিটেডের ব্র্যান্ড ম্যানেজার সৈয়দ মুস্তাইন কাদের বলেন, ‘ঢাকা হাফ ম্যারাথন বিগত কয়েক বছর ধরেই দেশের চলমান দৃশ্যপট পরিবর্তনের জন্য কাজ করে যাচ্ছে এবং জনগণকে সুস্থ থাকতে ও স্বাস্থ্যকর জীবনধারা গ্রহণের জন্য অনুপ্রাণিত করে যাচ্ছে। ম্যারাথনে দৌড়ানোর সময় ও পরে উভয়ক্ষেত্রেই দেহের আর্দ্রতা ও শক্তি বজায় রাখা অত্যন্ত জরুরি।’

ঢাকা/ইয়াসিন/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়