Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ১৮ এপ্রিল ২০২১ ||  বৈশাখ ৫ ১৪২৮ ||  ০৫ রমজান ১৪৪২

শরিয়াহ মেনে তামিমাকে বিয়ে করেছি: নাসির

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:০৫, ২৪ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ২০:০৭, ২৪ ফেব্রুয়ারি ২০২১
শরিয়াহ মেনে তামিমাকে বিয়ে করেছি: নাসির

সদ্যবিবাহিতা স্ত্রীকে নিয়ে সংবাদ সম্মেলন! জাতীয় দলের অলরাউন্ডার নাসির হোসেন এর আগে একাধিক সংবাদ সম্মেলন সামলে নিলেও প্রথমবার এমন কিছুর অভিজ্ঞতা হলো। বনানীর এক রেস্তোরাঁয় যখন সংবাদ সম্মেলন করছিলেন, তাকে লাগছিল বিধ্বস্ত। স্ত্রী তামিমা সুলতানার মধ্যেও ছিল জড়তা।

বিয়ের সপ্তাহ পার না হতেই তারা দুইজন এখন খবরের শিরোনাম। অভিযোগ উঠেছে, নাসিরের স্ত্রী তামিমা তার সাবেক স্বামীকে ডিভোর্স না দিয়েই এই বিয়ে করেছেন। নিজেদের অবস্থান ব্যাখ্যা করতেই দুজন সংবাদ সম্মেলন করেন বুধবার বিকেলে।

গণমাধ্যম ও সামাজিক মাধ্যমে উঠে আসে নানা বিষয়গুলোকে মিথ্যা বলে দাবি করলেন নাসির, ‘আমি তামিমাকে চিনি চার থেকে সাড়ে চার বছর ধরে। সে আমার খুব ভালো একজন বন্ধু ছিল। তারপর আমাদের প্রেম এবং বিয়ে করি। আমরা আইনগতভাবে ইসলামী শরিয়াহ মেনে সবাইকে জানিয়ে বিয়ে করেছি। আমাদের মনে যদি কিছু থাকতো, এভাবে ধুমধাম করে বিয়ে করতাম না। আমরা সবাইকে জানিয়ে ধুমধাম করে বিয়ে করেছি। তামিমার আগে বিয়ে হয়েছিল, বাচ্চা আছে, ডিভোর্স হয়েছে। সব জেনেই তাকে বিয়ে করেছি। ডিভোর্স পেপার দেখেই বিয়ে করেছি।’

জাতীয় দলের সঙ্গে নাসির নেই দীর্ঘদিন। ইনজুরি, দল থেকে বাদ পড়া, অনিয়ন্ত্রিত জীবন, ফিটনেস নিয়ে সমালোচনা- এসব তার সঙ্গে আষ্টেপৃষ্টে জড়িয়ে। ২২ গজে যখন সব কিছু বিরুদ্ধে যাচ্ছিল, তখন জীবনের ইনিংস গোছানোর সিদ্ধান্ত নেন। প্রেমিকা তামিমাকে জীবনসঙ্গী করেন ক্রিকেটার নাসির। কিন্তু সেখানেও ফুরসত মিললো না। আগের স্বামীকে তালাক না দিয়ে ফের বিয়ে করেছেন, এমন অভিযোগ উঠেছে নাসিরের স্ত্রীর বিরুদ্ধে। এ অভিযোগ মামলা পর্যন্ত গড়িয়েছে। আদালত বুধবার পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) এর তদন্তের নির্দেশ দিয়েছেন।

মামলার বিষয়ে নাসির কিছু জানেন না বলে দাবি করছেন। তবে স্ত্রীকে নিয়ে তার ভাষ্য, ‘হ্যাঁ, ও ছোটবেলায় ভালোবেসেছিল, তাকে বিয়ে করেছিল, এটা করতেই পারে। তো এখন তার কি সুখে থাকার অধিকার নেই? অবশ্যই আছে। আমিতো ওকে খুব ভালোভাবেই চিনি। আমি সব জেনেই ওকে গ্রহণ করছি।’

স্ত্রীর বিরুদ্ধে খারাপ কোনও কথা উঠলে নাসির দেখে নেওয়ার হুমকিও দিয়েছেন। নাসির বলেন, ‘রাকিব সাহেব যেসব বলেছেন সেসব ঠিক না। আগে তামিমা উনার ছিল, এখন তামিমা আমার। আমার স্ত্রীকে নিয়ে বাজে মন্তব্য করলে কাউকেই ছাড় দিবো না এবং সেটা আইনের মাধ্যমে।’

ভালোবাসা দিবসে (১৪ ফেব্রুয়ারি) বিয়ের পিঁড়িতে বসেন নাসির। রাজধানীর উত্তরায় বিয়ের অনুষ্ঠানিকতা সারেন তিনি। ফেসবুকে খবরটি নিশ্চিত করে নাসির লিখেছিলেন, ‘আলহামদুলিল্লাহ! আমাদের নতুন যাত্রার জন্য প্রার্থনা করুন!’ নাসিরের স্ত্রী তামিমা বিমানের কেবিন ক্রু। কাজ করেন সৌদি এয়ারলাইনসে।

ক্রিকেটার নাসির দীর্ঘদিন ধরে জাতীয় দলের বাইরে। সর্বশেষ ২০১৮ সালে তাকে জাতীয় দলের জার্সি গায়ে দেখা গেছে। ইনজুরির কারণে দল থেকে বেরিয়ে যাওয়ার পর হারিয়ে যান এ স্পিন অলরাউন্ডার। করোনা মহামারির পর ক্রিকেট মাঠে গড়ালে ফিটনেস পরীক্ষায় পাস করতে পারেননি নাসির। ৮০ জনের তালিকায় না থাকায় বিসিবি প্রেসিডেন্টস কাপ খেলা হয়নি তার। তবে কিছুদিন আগে সংযুক্ত আরব আমিরাতে টি-টেন লিগ খেলে এসেছেন তিনি। সেখানে নেতৃত্ব দেন পুনে ডেয়ারডেভিলসের।

ঢাকা/ইয়াসিন/ফাহিম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়