Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ১৭ এপ্রিল ২০২১ ||  বৈশাখ ৪ ১৪২৮ ||  ০৩ রমজান ১৪৪২

চতুর্থ এটিএন বাংলা গোল্ডকাপ প্রতিযোগিতা শুরু

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:০৭, ২৬ ফেব্রুয়ারি ২০২১  
চতুর্থ এটিএন বাংলা গোল্ডকাপ প্রতিযোগিতা শুরু

আটটি দল নিয়ে দিনাজপুরে আজ শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) থেকে শুরু হয়েছে ‘চতুর্থ এটিএন বাংলা গোল্ডকাপ-২০২১’ । এই টুর্নামেন্টের পাওয়ার স্পন্সর হিসেবে আছে ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপ।

উদ্বোধনী দিনে মুখোমুখি হয় নীলফামারি ও জয়পুরহাট জেলা। ম্যাচে জয়পুরহাট ১-০ গোলে হারিয়েছে নীলফামারি জেলাকে। জয়সূচক একমাত্র গোলটি করেন জয়পুরহাট জেলার দলের অধিনায়ক সৈকত।

তার আগে বিকেলে দিনাজপুর জেলা স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এটিএন বাংলা গোল্ডকাপের উদ্বোধন করেন জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুরের পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন বিপিএম, পিপিএম (বার) ও দিনাজপুরের পৌর মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এটিএন বাংলা গোল্ডকাপ-২০২১ এর আহ্বায়ক মো. জহির শাহ।

এবার রংপুর বিভাগের আটটি জেলা দল নিয়ে শুরু হয়েছে এটিএন বাংলা গোল্ডকাপের চতুর্থ আসর। মহামারি করোনার কারণে এবার অন্যান্য জেলা দলগুলোকে আমন্ত্রণ জানানো হয়নি। করোনার কারণে সীমিত আকারে এবারের টুর্নামেন্ট আয়োজিত হলেও জনপ্রিয়তার কোনো কমতি থাকছে না।

এই আয়োজনের মিডিয়া পার্টনার এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি। রেডিও পার্টনার রেডিও টুডে। সহযোগিতায় থাকবে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। অনলাইন পার্টনার দেশের জনপ্রিয় নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকম।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়