ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বিএসজেএ’র নবনির্বাচিত সভাপতি সাইদুজ্জামান, সা. সম্পাদক পল্টু 

ক্রীড়া প্রতিবেদক  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:২০, ২৬ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১৪:৩৬, ২৭ ফেব্রুয়ারি ২০২১
বিএসজেএ’র নবনির্বাচিত সভাপতি সাইদুজ্জামান, সা. সম্পাদক পল্টু 

বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস এসোসিয়েশনের ( বিএসজেএ ) নতুন সভাপতি হিসেবে কালের কণ্ঠের এ টি এম সাইদুজ্জামান ও সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন ডেইলি স্টারের আনিসুর রহমান পল্টু।

শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) সংগঠনটির ১৮ তম দ্বি বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত হয়।

বিএসজেএ’র কার্যালয়ে দ্বি বার্ষিক সাধারণ সভা শেষে ২০২১-২২ সালের নতুন কার্যনির্বাহী পরিষদের ১৩ টি পদের মধ্যে সভাপতি, সহ-সভাপতি, সাধারণ সম্পাদক, যুগ্ম সম্পাদক, অর্থ সম্পাদক ও সদস্য পদে নির্বাচন অনুষ্ঠিত হয়।

৩টি সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন চ্যানেল আইয়ের সৈয়দ সাইদুর রহমান শামীম, গ্লোবাল স্পোর্টস ডটকমের রায়হান-আল-মুঘনি ও এনটিভির বর্ষণ কবীর।

যুগ্ম সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন বৈশাখী টেলিভিশনের এস এম সুমন। অর্থ সম্পাদক  পদে নির্বাচিত হয়েছেন ডেইলি স্টারের মাজহার উদ্দিন অমি।

নির্বাহী সদস্যের ৬টি পদে নির্বাচিত হয়েছেন যথাক্রমে ঢাকা ট্রিবিউনের মিনহাজউদ্দিন খান, পদ্মা ব্যাংকের সামিনা রশ্মি, টি-স্পোর্টসের সামিউল হক টিটু, যমুনা টিভির মানজুর মোরশেদ, যুগান্তরের  জ্যোতির্ময় ও বাংলা ট্রিবিউনের রবিউল ইসলাম।

এই নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন বিএসজেএ’র সাবেক সাধারণ সম্পাদক জালাল আহমেদ চৌধুরী। তার সঙ্গে নির্বাচন কমিশনার হিসেবে ছিলেন বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশনের সাবেক সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম টিপু।

ঢাকা/রিয়াদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়