Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ১৭ এপ্রিল ২০২১ ||  বৈশাখ ৪ ১৪২৮ ||  ০৩ রমজান ১৪৪২

গেইল-এডওয়ার্ডস ফিরলেন ওয়েস্ট ইন্ডিজ দলে

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৯, ২৭ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১২:৩০, ২৭ ফেব্রুয়ারি ২০২১
গেইল-এডওয়ার্ডস ফিরলেন ওয়েস্ট ইন্ডিজ দলে

নয় বছর জাতীয় দলে ফিরলেন ওয়েস্ট ইন্ডিজের দ্রুতগতির বোলার ফিডেল এডওয়ার্ডস। শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টির জন্য স্কোয়াডে ডাক পেয়েছেন এডওয়ার্ডস। আগামী ৩-৭ মার্চের ভেতরে অ্যান্টিগায় ম্যাচগুলো অনুষ্ঠিত হবে। 

এডওয়ার্ডসের সঙ্গে দলে ফিরেছেন ক্রিস গেইল। দুই বছর পর তাকে রাখা হয়েছে টি-টোয়েন্টি স্কোয়াডে। পিএসএলে কোয়েটা গ্ল্যাডিয়েটরসের হয়ে দুই ম্যাচ খেলে দেশে ফেরেন মারকুটে ওপেনার। ২০১৯ বিশ্বকাপের আগে ভারতের বিপক্ষে হোম সিরিজ খেলেছিলেন তিনি।এরপর বিশ্বকাপে অংশ নেন। দুই বছর পর তাকে আবার দেখা যাবে ওয়েস্ট ইন্ডিজের জার্সিতে। 

ধারণা করা হচ্ছে, আন্তর্জাতিক ক্রিকেটে অবসরের পথে আরও একধাপ এগিয়ে গেলেন গেইল। যদিও ২০২০ বিপিএলে অংশ নিয়ে গেইল জানিয়েছিলেন, ৪৫ বছর পর্যন্ত  আন্তর্জাতিক ক্রিকেট চালিয়ে যেতে চান। তাকে আশা দেখাচ্ছে ফ্রাঞ্চাইজি ক্রিকেটের পারফরম্যান্স। শেষ আইপিএলে কিংস ইলাভেন পাঞ্জাবের হয়ে দারুণ পারফর্ম করেছিলেন বাঁহাতি ওপেনার। 

ওয়েস্ট ইন্ডিজের হয়ে ৫৫ টেস্ট খেলা এডওয়ার্ডস ২০১৫ সালে কলপ্যাক চুক্তিতে হ্যাম্পশায়ার গিয়েছিলেন। কিন্তু ইউরোপীয়ান ইউনিয়ন থেকে যুক্তরাজ্য সরকার বের হয়ে যাওয়ায় দেশে ফিরতে হয় ডানহাতি পেসারকে। আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার আগ্রহ দেখালে টি-টোয়েন্টি অধিনায়ক কাইরন পোলার্ড ও প্রধান কোচ ফিল সিমন্স তাকে সুযোগ করে দেন। 

এদিকে বাংলাদেশের বিপক্ষে ওয়ানডেতে দারুণ বোলিং করা আকীল হোসেনকে প্রথমবার টি-টোয়েন্টিতে সুযোগ দেওয়া হয়েছে। করোনায় আক্রান্ত হওয়া আন্দ্রে রাসেলকে বিশ্রামে রেখেছে দল। পুনর্বাসনের পর তাকে দলে ফেরানো হবে, এমনটাই জানিয়েছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট। এছাড়া শেলডন কর্টেল, ওশানে থমাস, শিমরন হেটমায়ার ও রস্টন চেজ ফিটনেস পরীক্ষায় ভালো করতে না পারায় তাদের দলে নেওয়া হয়নি। 

ওয়েস্ট ইন্ডিজ দল: কাইরন পোলার্ড (অধিনায়ক), নিকোলাস পুরান (সহ-অধিনায়ক), ফ্যাবিয়েন অ্যালেন, ডোয়াইন ব্রাভো, ফিডেল এডওয়ার্ডস, আন্দ্রে ফ্লেচার, ক্রিস গেইল, জেসন হোল্ডার, আকীল হোসেন, এভিন লুইস, ওবেদ কয়, রোভম্যান পাওয়েল, লেন্ডল সিমন্স ও কেভিন সিনক্লিয়ার। 

ঢাকা/ইয়াসিন

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়