Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ১১ এপ্রিল ২০২১ ||  চৈত্র ২৮ ১৪২৭ ||  ২৭ শা'বান ১৪৪২

গোল উৎসব করে জয়ে ফিরলো পিএসজি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০১:৫০, ২৮ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ০২:১৪, ২৮ ফেব্রুয়ারি ২০২১
গোল উৎসব করে জয়ে ফিরলো পিএসজি

ফ্রেঞ্চ লিগ ওয়ানে আগের ম্যাচে হারের তিক্ত স্বাদ পেয়েছিল প্যারিস সেন্ত জার্মেই (পিএসজি)। তবে পরের ম্যাচেই ঘুরে দাঁড়িয়েছে তারা। ডিজং এর জালে করেছে গোল উৎসব। 

শনিবার (২৭ ফেব্রুয়ারি) রাতে ডিজং এর বিপক্ষে এক হালি গোলের ব্যবধানে জয় নিয়ে মাঠ ছেড়েছে মাউরিসিও পচেত্তিনোর দল। এর আগের ম্যাচে মোনাকোর বিপক্ষে হার নিয়ে মাঠ ছাড়তে হয়েছিল তাদের। 

এই জয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে উঠে এসেছে পিএসজি। ২৭ ম্যাচে ১৮ জয়ে তাদের পয়েন্ট ৫৭। এক ম্যাচ কম খেলে এক পয়েন্ট বেশি নিয়ে সবার ওপরে লিঁলে। 

ডিজং এর বিপক্ষে জোড়া গোল করেন কিলিয়ান এমবাপ্পে। একটি করে গোল করেন মোয়সে কিন ও দানিলো প্যারেরা। 

ম্যাচের ৬ মিনিটের সময় ডিয়াল্লোর পাস থেকে মাত্র ৬ গজ দূর থেকে কোনাকুনি শটে গোল করে দলকে এগিয়ে দেন কিন। এরপর আর পেছনে তাকাতে হয়নি পিএসজিকে। 

৩১ মিনিটের সময় ডি বক্সে বল হাতে লাগে ডিজোনের বারসেন্ট সিলিনার। পিএসজি পেয়ে যায় পেনাল্টি। গোল করে দলকে এগিয়ে নিতে ভুল করেননি এমবাপ্পে। 

২-০ গোলের সমীকরণ নিয়ে বিরতিতে যায় দুই দল। বিরতি থেকে ফেরার ৬ মিনিট পরেই আবার গোল করেন এমবাপ্পে। এবার রাফিনহার পাস থেকে দারুণ দক্ষতায় ডিজং এর জালে বল জড়ান এই ফঁরাসি তারকা। তাতে ব্যবধান হয় ৩-০। 

শেষ বাঁশি বাজার ৮ মিনিট আগে ডিজং এর কফিনে শেষ পেরেকটি ঠুকেন প্যারেরা। হুলিয়ান ড্র‍্যাক্সলারের সহায়তায় গোল দিতে ভুল করেননি প্যারেরা। তাতে ৪-০ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে পিএসজি।

সাইফুল/আমিনুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়