ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

জাতীয় দলের জন্য ‘প্রস্তুত না’ নারাইন 

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩০, ২৮ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১৪:৩০, ২৮ ফেব্রুয়ারি ২০২১
জাতীয় দলের জন্য ‘প্রস্তুত না’ নারাইন 

শ্রীলঙ্কার বিপক্ষে আসন্ন ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজকে সামনে রেখে ওয়েস্ট ইন্ডিজ দলে ফিরেছেন ক্রিস গেইল ও ফিদেল অ্যাডওয়ার্ডসরা। দলে কাঙ্ক্ষিত সব তারকা খেলোয়াড় থাকলেও নেই সুনীল নারাইন। গেইল ২ বছর ও অ্যাডওয়ার্ডস প্রায় ৯ বছর পর দলে ফেরেন।

দল দেওয়ার পর থেকেই নারাইনের না থাকা নিয়ে আলোচনা হয় নানা জায়গায়। এবার মুখ খুললেন নারাইন নিজেই। উইন্ডিজ ক্রিকেট বোর্ডের নির্বাচকদের জানিয়েছেন, জাতীয় দলের জন্য এখনো তিনি প্রস্তুত না।

সম্প্রতি উইন্ডিজে তিনি সুপার-ফিফটি টুর্নামেন্টে ৪ ম্যাচ খেলেছেন। যদিও ইনজুরির কারণে ফাইনাল ম্যাচ মিস করেছেন। ২০১৯ সালের আগস্ট থেকে দেশের জার্সিতে খেলছেন না নারাইন।

ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজে প্রধান নির্বাচক রজার হর্পার বলেন, ‘কিছুদিন আগে নারাইন ইঙ্গিত দিয়েছেন তিনি এখনো জাতীয় দলে খেলার জন্য প্রস্তুত না। সে এখন ভালো আছে, নিজেকে খেলার জন্য প্রস্তুত করছে। এই সিরিজের জন্য (শ্রীলঙ্কার বিপক্ষে) তাকে বিবেচনা করা হয়নি।’

নারাইনের অনুপস্থিতিতে উইন্ডিজ দলে বল হাতে জাদু দেখাবেন আকিল হোসাইন, ফ্যাবিয়ান অ্যালেন ও কেভিন সিনক্লিয়ার। বাংলাদেশের বিপক্ষে দারুণ পারফরম্যান্স করা আকিলকে সুযোগ দেওয়া হয়েছে বলে জানান হার্পার।  

ঢাকা/রিয়াদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়