Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ১১ এপ্রিল ২০২১ ||  চৈত্র ২৮ ১৪২৭ ||  ২৭ শা'বান ১৪৪২

পেদ্রিকে নিয়ে খারাপ খবর দিলো বার্সা

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০৬, ২৮ ফেব্রুয়ারি ২০২১  
পেদ্রিকে নিয়ে খারাপ খবর দিলো বার্সা

এই মৌসুমে রোনাল্ড কোমানের সবচেয়ে ব্যবহৃত খেলোয়াড়দের একজন পেদ্রি। শনিবার সেভিয়ার বিপক্ষে লা লিগায় চোট পাওয়া এই তরুণ মিডফিল্ডারকে নিয়ে স্বস্তির কোনও খবর দিতে পারেনি বার্সেলোনা। মার্চে মহাগুরুত্বপূর্ণ কয়েকটি ম্যাচের আগে মাঠের বাইরে ছিটকে গেলেন তিনি।

মাঝমাঠে আস্থার প্রতীক হয়ে উঠছিলেন পেদ্রি। এই মৌসুমে সব প্রতিযোগিতা মিলে ৩৭ ম্যাচ খেলেছেন। গোল করেছেন তিনটি, করিয়েছেন চারটি। সেভিয়াকে ২-০ গোলে হারানোর ম্যাচে ৭১ মিনিটে চোট পান তিনি। তাকে তুলে নিয়ে কোমান মাঠে নামান লাইক্স মোরিবাকে।

রোববার চোটের স্ক্যান করানো হয় পেদ্রির। ১৮ বছর বয়সী মিডফিল্ডারের বাঁ পায়ের মাংসপেশীতে চোট ধরা পড়েছে। বার্সা এক বিবৃতি দিয়ে এ খবর নিশ্চিত করেছে। আপাতত মাঠের বাইরে থাকতে হচ্ছে তাকে। পর্যবেক্ষণ করা হবে তার স্বাস্থ্যের অবস্থা। তবে কতদিন মাঠের বাইরে থাকবেন পেদ্রি, তা জানাতে পারেনি ক্লাব।

ম্যাচের পর দিন সকালে ক্রাচে করে বাস থেকে নেমে হোটেলে যেতে দেখা যায় পেদ্রিকে। বাঁ পা ঝুলিয়ে ক্রাচে ভর করে হাঁটতে দেখা যায় তাকে। এই সপ্তাহে কোপা দেল রের সেমিফাইনালে সেভিয়ার বিপক্ষের দ্বিতীয় লেগের আগে পেদ্রির চোট দুশ্চিন্তায় ফেললো বার্সাকে।

এছাড়া ১০ মার্চ পিএসজির বিপক্ষে চ্যাম্পিয়নস লিগ শেষ ষোলোর দ্বিতীয় লেগ পার্ক দে প্রিন্সেসে। ওই ম্যাচের জন্য সুস্থ হতে এক সপ্তাহের কিছুটা বেশি সময় পাচ্ছেন স্প্যানিশ মিডফিল্ডার। তবে চোটের যে অবস্থা, তা স্বাভাবিকভাবে শঙ্কা জাগাচ্ছে এই ম্যাচেও তাকে পাওয়া নিয়ে।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়