Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ১১ এপ্রিল ২০২১ ||  চৈত্র ২৮ ১৪২৭ ||  ২৭ শা'বান ১৪৪২

চুল নিয়ে ধারাভাষ্যকারের মন্তব্য ভালো লাগেনি স্টেইনের

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:২৭, ২৮ ফেব্রুয়ারি ২০২১  
চুল নিয়ে ধারাভাষ্যকারের মন্তব্য ভালো লাগেনি স্টেইনের

পাকিস্তান সুপার লিগে (পিএসএল) নতুন রূপে দেখা গেছে ডেল স্টেইনকে। পেশাওয়ার জালমির বিপক্ষে শুক্রবার এই আসরের প্রথম ম্যাচ খেললেন কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের হয়ে। লম্বা চুলে তাকে একেবারে অন্যরকম লাগছিল। কিন্তু বিষয়টি নিয়ে মতামত জানিয়ে দক্ষিণ আফ্রিকান পেসারের তোপের মুখে পড়েছেন ওই ম্যাচের ধারাভাষ্যকার।

করাচির জাতীয় স্টেডিয়ামে ১৯৯ রানের লক্ষ্য দিয়েও কোয়েটা ম্যাচটি হেরে গেছে ৩ উইকেটে। বোলারদের মধ্যে সবচেয়ে বেশি ২ উইকেট নিলেও চার ওভারে দ্বিতীয় সর্বোচ্চ ৪৪ রান দেন স্টেইন। এই ম্যাচে কোয়েটার ইনিংসের সময় ৩৭ বছর বয়সী প্রোটিয়া পেসারের চুল নিয়ে মন্তব্য করেন নিউ জিল্যান্ডের সাবেক ক্রিকেটার ও বর্তমান ধারাভাষ্যকার সিমন ডুল। তিনি বলেছিলেন, ‘ওই চুলগুলো নিয়ে মধ্য-জীবনে সঙ্কটে ভুগছেন।’ তার সঙ্গে সায় দিয়ে আরেক ধারাভাষ্যকার গাওয়ার বলেন, ‘লকডাউন চুল’। ওই সময় ক্যামেরা ছিল ড্রেসিংরুমে বসে থাকা স্টেইনের দিকে, জুম করে দেখানো হচ্ছিল তাকে।

তাদের মন্তব্যে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন স্টেইন। প্রথম টুইটে তিনি জানতে চেয়েছেন, ‘কোন ধারাভাষ্যকার বলেছেন যে আমার মধ্য-জীবন সঙ্কটের মধ্যে?’ এক ভক্ত তার প্রশ্নের উত্তর কমেন্টে জানানোর পর দ্বিতীয় টুইট, ‘যদি আপনার কাজ হয় খেলা নিয়ে কথা বলা, তাহলে তাই বলুন। কিন্তু কারও ওজন, যৌন পছন্দ, ধর্মীয় রীতি ও জীবনযাত্রা, এমনকি কারও চুলের ধরন নিয়ে কথা বলে সময় নষ্ট করেন তাহলে আমাকে বলতেই হচ্ছে আপনাকে পাত্তা দেওয়ার কোনও সময় আমার নেই। আপনাদের মতো ব্যক্তিকে সুন্দর করে কথা বলতে হবে।’

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়