ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

কোহলির সঙ্গ পেতে মুখিয়ে ম্যাক্সওয়েল

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩২, ১ মার্চ ২০২১   আপডেট: ০৩:৩৭, ২ মার্চ ২০২১
কোহলির সঙ্গ পেতে মুখিয়ে ম্যাক্সওয়েল

বহু দেশের বহুরূপী খেলোয়াড়দের মিলন মেলায় ইন্ডিয়ান প্রিমিয়ায়র লিগ (আইপিএল) থাকে জমজমাট। এখানে খেলার বদৌলতে যাদের সঙ্গে দেখা হওয়ার কথা কালে ভাদ্রে তাদের সঙ্গে একই ড্রেসিং রুমে সময় কাটানো যায়। কাছ থেকে দেখে শেখা যায়।

সেইরকম কিছু প্রত্যাশা করছেন অস্ট্রেলিয়ার বিস্ফোরক ব্যাটসম্যান গ্ল্যান ম্যাক্সওয়েল। এবারের আইপিএলে তিনি খেলবেন রয়্যাল চ্যালেঞ্জার্স বাঙ্গালুরুর (আরসিবি) হয়ে। তাকে ১৪ কোটি ২০ লাখ রুপি দিয়ে কেনে আরসিবি। দলটির অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে কাজ করতে মুখিয়ে আছেন তিনি।

অস্ট্রেলিয়ান অ্যাসোসিয়েটেড প্রেসকে দেওয়া এক সাক্ষাতকারে ম্যাক্সওয়েল বলেন, ‘ক্রিকেটের সব সংস্করণেই সে (বিরাট কোহলি) নিজেকে উচ্চ শিখরে নিয়ে গেছে। সে তার খেলার সঙ্গে মানিয়ে নিতে সক্ষম, ভারতের সেরা খেলোয়াড় ও অধিনায়ক হিসেবে চাপ সামলে সে কর্তৃত্ব করে চলেছে। আমি মুখিয়ে আছি তার সঙ্গে কাজ করার জন্য। শুধু খেলা নয় সে কীভাবে অনুশীলন করে সেটাও দেখতে চাই। আশা করি তার থেকে নেতৃত্ব শিখতে পারব।’

ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটের দামি এই ব্যাটসম্যানের কণ্ঠে ঝরেছে কোহলির প্রশংসা। ভারত অধিনায়ককে ভাসিয়েছেন নানা স্তুতিতে। মানসিক সমস্যা নিয়ে কথা বলায় একবার ম্যাক্সওয়েলের পাশে দাঁড়িয়েছিলেন কোহলি। সেই কথাও স্মরণ রেখেছেন তিনি।

ঢাকা/রিয়াদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়