Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ১৮ এপ্রিল ২০২১ ||  বৈশাখ ৫ ১৪২৮ ||  ০৪ রমজান ১৪৪২

এটিএন বাংলা গোল্ডকাপের সেমিফাইনালে দিনাজপুর ও জয়পুরহাট

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:০৮, ২ মার্চ ২০২১  
এটিএন বাংলা গোল্ডকাপের সেমিফাইনালে দিনাজপুর ও জয়পুরহাট

আটটি দল নিয়ে দিনাজপুরে শুক্রবার থেকে শুরু হওয়া ‘চতুর্থ এটিএন বাংলা গোল্ডকাপ-২০২১’ এর সেমিফাইনালে উঠেছে জয়পুরহাট ও দিনাজপুর জেলা।

এই টুর্নামেন্টের পাওয়ার স্পন্সর হিসেবে আছে ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপ।

নীলফামারি জেলাকে ১-০ গোলে হারিয়ে সেমিফাইনালে উঠে জয়পুরহাট জেলা। আর দিনাজপুর জেলা দল ৪-১ গোলে লালমনিরহাট জেলাকে হারিয়ে সেমিফাইনাল নিশ্চিত করেছে।

সোমবার দিনাজপুর ও লালমনির হাটের মধ্যকার ম্যাচের উদ্বোধন করেন দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইমদাদ সরকার। এ সময় উপস্থিত ছিলেন এটিএন বাংলা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২০২১ এর আহবায়ক জহির শাহ্, দিনাজপুর শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খালেকুজাজামান রাজু, এটিএন বাংলা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট কমিটির সদস্য সচিব গোলাম নবী দুলাল, কমিটির নির্বাহী সদস্য মাসুদ রানা, মিজানুর রহমান পাটোয়ারী বাবু, শামীম কবির, ওয়াশিউর রহমান, আহসানুজ্জামান চঞ্চল প্রমুখ ।

এটিএন বাংলা গোল্ডকাপের চতুর্থ আসরের প্রথম সেমিফাইনাল অনুষ্ঠিত হবে ১৫ মার্চ। ১৬ মার্চ হবে দ্বিতীয় সেমিফাইনাল। ১৯ মার্চ হবে ফাইনাল।

এবার রংপুর বিভাগের আটটি জেলা দল নিয়ে শুরু হয়েছে এটিএন বাংলা গোল্ডকাপের চতুর্থ আসর। মহামারি করোনার কারণে এবার অন্যান্য জেলা দলগুলোকে আমন্ত্রণ জানানো হয়নি। অংশ নেওয়া দলগুলোর মধ্যে রয়েছে নীলফামারি, লালমনিরহাট, গাইবান্ধা, কুড়িগ্রাম, ঠাকুরগাঁও, দিনাজপুর, জয়পুরহাট ও রংপুর।

এই আয়োজনের মিডিয়া পার্টনার এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি। রেডিও পার্টনার রেডিও টুডে। সহযোগিতায় থাকবে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। অনলাইন পার্টনার দেশের জনপ্রিয় নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকম।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়