ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

টিকা নিয়ে পেলে বললেন ‘অবিস্মরণীয় মুহূর্ত’ 

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১১, ৩ মার্চ ২০২১   আপডেট: ১৩:১৫, ৩ মার্চ ২০২১
টিকা নিয়ে পেলে বললেন ‘অবিস্মরণীয় মুহূর্ত’ 

বিশ্বজুড়ে করোনাভাইরাসের টিকার প্রয়োগ চলছে। রাষ্ট্রপ্রধান, নেতা-নেত্রী থেকে শুরু করে বিভিন্ন অঙ্গনের তারকা ব্যক্তিরা আছে এই তালিকায়। এবার মরণঘাতী এই ভাইরাসের টিকা নিয়েছেন ব্রাজিলের কিংবদন্তি ফুটবলার পেলে।

৮০ বছর বয়সী সর্বকালের অন্যতম সেরা ফুটবলার টিকা নিয়েছেন মঙ্গলবার। টিকা নেওয়ার মুহূর্তকে তিনি অবিস্মরণীয় হিসেবে আখ্যা দিয়েছেন। 

অনুভূতি প্রকাশ করে ইন্সটাগ্রাম পোস্টে লেখেন , ‘অবিস্মরণীয় একটি দিন ছিল। আমি টিকা নিয়েছি। এখনো মহামারী যায়নি। আমাদের এখনো সুশৃঙ্খল জীবন যাপন করতে হবে। কারণে এখনো অনেক মানুষ টিকা নেওয়ার সুযোগ পায়নি।’

বিশ্বব্যাপী কয়েকটি কোম্পানির টিকা দেওয়া হচ্ছে। তবে পেলে কোনটি নিয়েছেন তা জানা যায়নি। পেলের মিডিয়া বিভাগের সঙ্গে বিভিন্ন সংবাদমাধ্যম যোগাযোগ করলেও তারা চুপ ছিলেন এই বিষয়ে।

ব্রাজিলে করোনা মহামারী আকারের রূপ নেওয়ার পর থেকেই তিন তিনবারের বিশ্বকাপজয়ী পেলে ব্রাজিলের সাও-পাওলোর নিজের বাড়িতে আইসোলেশনে আছেন। বার্ধক্য জনিত বিভিন্ন রোগে আক্রান্ত এই তারকা ফুটবলার সর্বোচ্চ স্বাস্থ্যবিধি মেনে বাস করছেন। এখন পর্যন্ত ব্রাজিলে আড়াই লাখেরও বেশি মানুষ করোনায় আক্রান্ত হয়ে মারা গেছে।

ঢাকা/রিয়াদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়