ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

করোনায় আক্রান্ত পিএসজি স্ট্রাইকার

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৩৫, ৩ মার্চ ২০২১  
করোনায় আক্রান্ত পিএসজি স্ট্রাইকার

করোনাভাইরাসে আক্রান্ত হলেন প্যারিস সেন্ত জার্মেইর আরেক স্ট্রাইকার মোয়াসে কিন। ইংলিশ প্রিমিয়ার লিগ ক্লাব এভারটন থেকে ধারে আনা ২১ বছর বয়সী এই ইতালিয়ান ফুটবলার এখন আইসোলেশনে আছেন।

আগের ম্যাচে দিহনকে ৪-০ গোলে উড়িয়ে দিতে লিগ ওয়ানে নিজের ১১তম গোল করেছিলেন কিন। ওই ম্যাচের চার দিন পর বুধবার বিকেলে তার করোনা পজিটিভের খবর জানালো ফরাসি জায়ান্টরা। করোনার উপসর্গ কিনের শরীরে ছিল কি না উল্লেখ করেনি পিএসজি।

বুধবার রাতেই বোর্দোয়া ও শনিবার ব্রেস্তের বিপক্ষে ম্যাচ খেলতে পারবেন না এই স্ট্রাইকার। আগামী সপ্তাহে বার্সেলোনার বিপক্ষে চ্যাম্পিয়নস লিগ শেষ ষোলোর দ্বিতীয় লেগেও অনিশ্চিত। তবে নেগেটিভ হলে প্যারিসে দলে জায়গা পেতে পারেন কিন।

করোনাভাইরাস মহামারিতে অন্যতম ক্ষতিগ্রস্ত ক্লাব পিএসজি। প্রথম দলের অনেক তারকার পজিটিভ এসেছিল। নেইমার, কিলিয়ান এমবাপে, আনহেল দি মারিয়া, কেইলর নাভাস ও লিয়ান্দ্রো পারেদেস আক্রান্ত হয়ে এই মৌসুমে সেল্ফ আইসোলেশনে ছিলেন।

এ বছরের শুরুতে থোমাস টুখেলের স্থলাভিষিক্ত হওয়ার পর পর কোভিড পজিটিভ হয় নতুন কোচ মাউরিসিও পচেত্তিনোর। এবার প্রাণঘাতী ভাইরাস বাসা বাঁধলো সব প্রতিযোগিতা মিলিয়ে ২৭ ম্যাচে ১৫ গোল করা স্ট্রাইকারের শরীরে।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়