ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

কর্মকর্তার প্রাণনাশের হুমকি, না খেলেই হারতে হয়েছে ক্লাবকে

ক্রীড়া প্রতিবেদক  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২৭, ৪ মার্চ ২০২১   আপডেট: ২০:৩২, ৪ মার্চ ২০২১
কর্মকর্তার প্রাণনাশের হুমকি, না খেলেই হারতে হয়েছে ক্লাবকে

তৃতীয় বিভাগ ফুটবল লিগ ২০১৯-২০ এর আসরে প্রতিপক্ষ দলের কর্মকর্তা ও ম্যাচ রেফারিকে গালিগালাজসহ প্রাণনাশের হুমকি দিয়ে ফেঁসেছেন চকবাজার ইউনাইটেডের দুই কর্মকর্তা মাইনুদ্দিন নয়ন ও ইনসাফুল টিপু।

শাস্তি হিসেবে তাদের ক্লাব চকবাজারকে না খেলেই ৩-০ গোলে হারতে হয়েছে ।  বৃহস্পতিবার (৪ মার্চ) এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিবৃতি দিয়ে বিষয়টি নিশ্চিত করে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। 

বাফুফের ডিসিপ্লিনারি কোড ধারা-৩১ এই শাস্তি দেওয়া হয়। এ ছাড়া দুই কর্মকর্তা ক্লাবের পরবর্তী চার ম্যাচে অংশগ্রহণ করতে পারবেন না। 

ঘটনার সূত্রপাত খেলার আগে করোনাভাইরাস টেস্টের সনদ নিয়ে। ২৫ ফেব্রুয়ারি কমলাপুর স্টেডিয়ামে কিং স্টার স্পোর্টিং ক্লাবের বিপক্ষে বাদানুবাদে জড়ান চকবাজারের নয়ন ও টিপু।  তারা দুজনে গালিগালাজ করাসহ মারার জন্য তেড়ে যান ম্যাচ কমিশনার, ম্যাচ রেফারিসহ তৃতীয় বিভাগ ফুটবল লিগ উপকমিটির সদস্য সচিব জাকির হোসেনের দিকে। এ সময় চকবাজারের দুই কর্মকর্তা প্রাণনাশের হুমকি দেন তাদের। 
 
বাফুফের নিয়মানুযায়ী তারা ম্যাচের আগে করোনা টেস্টের সনদ দেখাতে ব্যর্থ হন। এরপর ম্যাচ চালু রাখা থেকে বিরত রাখেন রেফারিসহ উপস্থিত কর্মকর্তাবৃন্দ। এটা না মানতে পেরেই মূলত এমন আচরণ করেন চকবাজারের দুই কর্মকর্তা।  

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়