Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ১৩ এপ্রিল ২০২১ ||  চৈত্র ৩০ ১৪২৭ ||  ২৯ শা'বান ১৪৪২

বারিধারাকে হারিয়ে শীর্ষ দুইয়ে আবাহনী 

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৪৪, ৪ মার্চ ২০২১   আপডেট: ২১:৪৫, ৪ মার্চ ২০২১
বারিধারাকে হারিয়ে শীর্ষ দুইয়ে আবাহনী 

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) আবাহনী লিমিটেড জয় পেয়েছে উত্তর বারিধারার বিপক্ষে। এই জয়ে শেখ জামালকে টপকে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে উঠে এলো আকাশি-নীল জার্সিধারীরা।

বৃহস্পতিবার (৪ মার্চ) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে এই ম্যাচে ২-১ গোলে জয় পায় আবাহনী। এই জয়ে ১২ ম্যাচে ৭ জয়ে ২৫ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে উঠে এসেছে তারা। এক ম্যাচ কম খেলে ২৩ পয়েন্ট নিয়ে তৃতীয় শেখ জামাল। ১২ ম্যাচে ১১ জয় নিয়ে সবার ওপরে বসুন্ধরা কিংস।

ম্যাচের ২৫ মিনিটে ডি-বক্সের মধ্যে বারিধারার ডিফেন্ডার সোহেলের ট্যাকলে আবাহনী পেনাল্টি পেয়ে যায়। আবাহনীর জুয়েল রানা বল নিয়ে এগোচ্ছিলেন। এ সময় সোহেল পেছন থেকে ধাক্কা দিলে পেনাল্টির সঙ্কেত দেন রেফারি। বারিধারার জালে লক্ষ্যভেদ করে আবাহনীকে এগিয়ে দেন ব্রাজিলিয়ান ফ্রান্সিসকো তোরেস।

১-০ গোলের সমতা নিয়ে বিরতিতে যায় দুই দল। বিরতি থেকে ফিরে ১০ মিনিটের সময় এবার আবাহনী এগিয়ে যায় বারিধারার আত্মঘাতী গোলে। ডি বক্সে দলটির ডিফেন্ডার ফজিলভ বল ক্লিয়ার করতে গিয়ে বল জড়ান নিজেদের জালে।

খেলার অন্তিম সময় ৯০ মিনিটে ১টি গোল শোধ করতে পারে বারিধারা। বাম পাশ আরিফ হোসেনের ক্রস থেকে ডান পায়ের দারুণ শটে জালে জড়ান বারিধারার মাহমোদ সাঈদ। শেষ পর্যন্ত ২-১ গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে আবাহনী।

সর্বশেষ

পাঠকপ্রিয়

শিরোনাম

Bulletলকডাউন: ১৪-২১ এপ্রিল। যা যা চলবে: ১. বিমান, সমুদ্র, নৌ ও স্থল বন্দর এবং তৎসংশ্লিষ্ট অফিস। ২. পণ্য পরিবহন, উৎপাদন ব্যবস্থা ও জরুরি সেবাদানের ক্ষেত্রে এ আদেশ প্রযোজ্য হবে না ৩. শিল্প-কারখানা ৪. আইনশৃঙ্খলা এবং জরুরি পরিসেবা, যেমন, কৃষি উপকরণ (সার, বীজ, কীটনাশক, কৃষি যন্ত্রপাতি ইত্যাদি), খাদ্যশস্য ও খাদ্যদ্রব্য পরিবহন, ত্রাণ বিতরণ, স্বাস্থ্যসেবা, কোভিড-১৯ টিকা প্রদান, বিদ্যুৎ, পানি, গ্যাস/জ্বালানি, ফায়ার সার্ভিস, বন্দরগুলোর (স্থল, নদী ও সমুদ্রবন্দর) কার্যক্রম, টেলিফোন ও ইন্টারনেট (সরকারি-বেসরকারি), গণমাধ্যম (প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া), বেসরকারি নিরাপত্তা ব্যবস্থা, ডাক সেবাসহ অন্যান্য জরুরি ও অত্যাবশ্যকীয় পণ্য ও সেবার সঙ্গে সংশ্লিষ্ট অফিসসমূহ, তাদের কর্মচারী ও যানবাহন এ নিষেধাজ্ঞার আওতা বর্হিভূত থাকবে। ৫. ওষুধ ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি ক্রয়, চিকিৎসা সেবা, মৃতদেহ দাফন/সৎকার ৬. খাবারের দোকান ও হোটেল-রেস্তোরাঁয় দুপুর ১২টা থেকে সন্ধ্যা ৭টা এবং রাত ১২টা থেকে ভোর ৬টা পর্যন্ত কেবল খাদ্য বিক্রয়/সরবরাহ করা যাবে। ৭. কাঁচাবাজার এবং নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি সকাল ৯টা থেকে বেলা ৩টা পর্যন্ত উন্মুক্ত স্থানে স্বাস্থ্যবিধি মেনে ক্রয়-বিক্রয় করা যাবে || যা যা বন্ধ থাকবে: ১. সব সরকারি, আধাসরকারি, সায়ত্ত্বশাসিত ও বেসরকারি অফিস, আর্থিক প্রতিষ্ঠান বন্ধ থাকবে ২. সব ধরনের পরিবহন (সড়ক, নৌ, অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক ফ্লাইট) বন্ধ থাকবে ৩. শপিংমলসহ অন্যান্য দোকান বন্ধ থাকবে