Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ১২ এপ্রিল ২০২১ ||  চৈত্র ২৯ ১৪২৭ ||  ২৮ শা'বান ১৪৪২

মোহামেডানের ভোটের দিনে স্মৃতিকাতর নান্নু 

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৪৬, ৬ মার্চ ২০২১   আপডেট: ২০:৫১, ৬ মার্চ ২০২১
মোহামেডানের ভোটের দিনে স্মৃতিকাতর নান্নু 

আবাহনীর বিপক্ষে একটি ম্যাচে দারুণ ফুটবল শৈলী দেখিয়ে ভক্তদের মুগ্ধ করেছিল ঐতিহ্যবাহী ক্লাব মোহামেডান। সেই মুগ্ধতা ছুঁয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নুকেও।

প্রায় ৮ বছর পর মোহামেডানের নির্বাচন হচ্ছে। শনিবার (৬ মার্চ) রাজধানীর লা মেরিডিয়ান হোটেলে অনুষ্ঠিত এই নির্বাচনে ভোট দিতে গিয়ে স্মৃতিকাতর হয়ে পড়েন বাংলাদেশ দলের সাবেক এই অধিনায়ক।

নান্নু বলেন, ‘কুমিল্লাতে আবাহনীর সঙ্গে যে ম্যাচটা খেলেছি এটা যথেষ্ট উপভোগ করেছি। মনে হচ্ছিল আগের ফুটবলটা দেখছি। বিশ্বাস করি যে ক্লাবের সুদিন আগামীতে ফিরবে আবারও। সব বিভাগেই আগের ঐতিহ্য বজায় থাকবে।’

গত ২৯ জানুয়ারি কুমিল্লার শহীদ ধীরেন্দ্রনাথ স্টেডিয়ামে আবাহনীর বিপক্ষে মুখোমুখি লড়াইয়ে নামে মোহামেডান। বাংলাদেশ প্রিমিয়ার লিগের এই খেলা ২-২ গোলে ড্র হয় শেষ পর্যন্ত। মাঠে জয় নিয়ে না ফিরলেও মাঠের ফুটবল মন জয় করেছিল ভক্তদের। তবে পয়েন্ট টেবিলে ক্লাবটির অবস্থান সুবিধাজনক নয়। চলতি মৌসুমে ১১ ম্যাচ খেলে ৫ জয়ে তাদের অবস্থান ৬ নম্বরে। 

এদিন নান্নু জানান তিনি নিয়মিত মোহামেডানের ফুটবল খেলা দেখেন। হিসেব রাখেন সবকিছুর। ‘মোহামেডান ফুটবলে কেমন খেলছে এটা কিন্তু দেখি। সে হিসেবে মোহামেডানের পারফরম্যান্স সবসময় বিশ্লেষণ করা হয়। আমরা যতটুকু পারি চেষ্টা করি ক্লাবগুলোর মধ্যে সেরা হয়ে থাকার।’

আজ সকালে প্রথমে ক্লাবটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হয়। এরপর দুপুর ২টা থেকে ভোট গ্রহণ শুরু হয় । এই প্রতিবেদন লেখা পর্যন্ত ভোট গণনা চলছে।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় আগেই সভাপতি নির্বাচিত হয়ে যাওয়ায় আজ ১৬টি পরিচালক পদে নির্বাচন হয়ে। ক্লাবটির সভাপতি নির্বাচিত হয়েছেন সাবেক সেনা প্রধান জেনারেল (অব.) মোহাম্মদ আবদুল মুবীন।

ঢাকা/রিয়াদ

সর্বশেষ

পাঠকপ্রিয়