Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ১২ এপ্রিল ২০২১ ||  চৈত্র ২৯ ১৪২৭ ||  ২৮ শা'বান ১৪৪২

ভোট দিলেন মেসি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:২৪, ৭ মার্চ ২০২১   আপডেট: ১৮:৩৯, ৭ মার্চ ২০২১
ভোট দিলেন মেসি

বার্সেলোনার প্রেসিডেন্ট নির্বাচন হচ্ছে রোববার। কাতালান ক্লাবের শীর্ষ পদের লড়াইয়ে আছেন হোয়ান লাপোর্তা, ভিক্তর ফন্ত ও টনি ফ্রেইক্সা। তিনজনই লিওনেল মেসিকে রাখার ব্যাপারে অগ্রাধিকার দিয়েছেন নির্বাচনী প্রচারণায়। আর্জেন্টাইন ফরোয়ার্ডও হতাশ করেননি। প্রথমবারের মতো ক্লাবে ভোটাধিকার প্রয়োগ করেছেন।

সাবেক প্রেসিডেন্ট লাপোর্তা বলেই দিয়েছেন, কেবল তিনি নির্বাচিত হলেই মেসি থাকবেন বার্সায়। ফন্ত ছয়বারের ব্যালন ডি’অর জয়ীকে রাখার ব্যাপারে প্রাধান্য দিয়েছেন। বার্সা অধিনায়ক থাকুক, এটা চান ফ্রেইক্সাও। যাকে নিয়ে এত আলোচনা, সেই মেসি ভোট দেবেন না তা কি হয়! ন্যু ক্যাম্পে স্থানীয় সময় সকাল পৌনে ১২টায় উপস্থিত হয়ে ভোট দেন তিনি। সঙ্গে ছিল তার বড় ছেলে থিয়াগোও।

ক্লাবের অন্য সদস্যরাও তখন ভোটিং বুথে ছিলেন এবং তারা চিৎকার করে মেসিকে ক্লাবে থেকে যাওয়ার দাবি জানান। এই জুনে ক্লাবের সঙ্গে বর্তমান চুক্তি শেষ হচ্ছে তার।

মেসি ছাড়াও ভোট দিতে গিয়েছিলেন ক্লাবের অন্য খেলোয়াড়রা। সার্জিও বুশকেটস, রিকুই পুইগ, সার্জি রবার্তো ও জোর্দি আলবা ছিলেন এই দলে। সাবেক ক্লাব প্রেসিডেন্ট সান্দ্রো রোজেল ও সাবেক কাতালান প্রেসিডেন্ট আর্তুর মাসও সকাল সকাল ভোট দিয়ে যান।

চার মাস আগে হোসেপ মারিয়া বার্তোমেউ পদত্যাগ করেন। তাতে বার্সা প্রেসিডেন্টের পদটি শূন্য হয়ে পড়ে। নতুন প্রেসিডেন্ট নির্বাচনে রোববার ভোটে অংশ নিচ্ছেন ১ লাখ ১০ হাজার ২৯০ সদস্য। তাদের মধ্যে ২০ হাজার ৬৬৩ জন পোস্টাল ভোট দিয়ে ফেলেছেন।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়