Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ১২ এপ্রিল ২০২১ ||  চৈত্র ২৯ ১৪২৭ ||  ২৮ শা'বান ১৪৪২

হবু মেয়ে জামাইকে আশীর্বাদ করলেন আফ্রিদি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৪৬, ৭ মার্চ ২০২১   আপডেট: ২০:৫১, ৭ মার্চ ২০২১
হবু মেয়ে জামাইকে আশীর্বাদ করলেন আফ্রিদি

পাকিস্তানের সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদির মেয়ের সঙ্গে জাতীয় দলের পেসার শাহীন শাহ আফ্রিদির বাগদান হতে যাচ্ছে। দুই পক্ষের মধ্যে শাহীনের বাবা আয়াজ খান ও পাকিস্তানি সাংবাদিক ইহতিশাম উল হক এই খবর জানান। এবার এর সত্যতা নিশ্চিত করলেন মেয়ের বাবা আফ্রিদি নিজেই।

আফ্রিদি বলেছেন, ছেলের বাবার কাছ থেকে আনুষ্ঠানিক প্রস্তাব পাওয়ার পর দুই পরিবার একসঙ্গে বসেছিল। মাঠে ও মাঠের বাইরে হবু মেয়ে জামাইয়ের ধারাবাহিক সাফল্য কামনা করে নতুন আত্মীয়তা করতে যাওয়ার ঘোষণা দেন সাবেক পাকিস্তানি অলরাউন্ডার।

আফ্রিদি টুইট করেন, ‘আমার মেয়ের জন্য শাহীনের পরিবার আমার পরিবারের কাছে প্রস্তাব দিয়েছে। দুই পরিবারই বিষয়টি নিয়ে আলোচনায় বসেছিল। দাম্পত্য সম্পর্ক স্বর্গে তৈরি হয়, আল্লাহ চাইলে এই সম্পর্কও তৈরি হয়ে যাবে। শাহীনের জন্য আমার দোয়া থাকলো সে যেন মাঠে ও মাঠের বাইরে সাফল্যের ধারা অব্যাহত রাখতে পারে।’

ভারতীয় সংবাদমাধ্যম পিটিআই আফ্রিদির উদ্ধৃতি দিয়ে প্রতিবেদনে জানিয়েছে, ‘দুই পরিবার একটি সিদ্ধান্তে পৌঁছেছে এবং শাহীনের সঙ্গে আমার মেয়ের বাগদান হতে যাচ্ছে।’ বাগদানের তারিখ শিগগিরই ঘোষণা করা হবে বলে আফ্রিদি জানান।

এর আগে শাহীনের বাবা আয়াজ নিশ্চিত করেন, তিনি তার ছেলের জন্য আফ্রিদির পরিবারের কাছে বিয়ের প্রস্তাব পাঠান এবং তারা রাজি হয়। তবে শর্ত দেওয়া হয়েছে, আরও দুই বছর পড়ালেখা শেষ হওয়ার পর হবে বিয়ের আনুষ্ঠানিকতা।

আফ্রিদির পাঁচ মেয়ের মধ্যে সবচেয়ে বড়জন ২০ বছর বয়সী আকসা আফ্রিদির সঙ্গে বিয়ে হতে যাচ্ছে শাহীনের।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়