Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ১৭ এপ্রিল ২০২১ ||  বৈশাখ ৪ ১৪২৮ ||  ০৪ রমজান ১৪৪২

মাগুরাতে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:২০, ৭ মার্চ ২০২১   আপডেট: ২১:২৩, ৭ মার্চ ২০২১
মাগুরাতে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর

বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান আউটার স্টেডিয়ামের অধিকতর উন্নয়ন কাজের উদ্বোধন করেন জাহিদ আহসান রাসেল

ঐতিহাসিক ৭ মার্চে মাগুরাতে জাতীয় ক্রীড়া পরিষদের অর্থায়নে নির্মিত বঙ্গবন্ধুর দৃষ্টিনন্দন ম্যুরাল উদ্বোধন করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল। এসময় তিনি ১১ কোটি ৫১ লাখ টাকা ব্যয়ে মাগুরা বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান আউটার স্টেডিয়ামের অধিকতর উন্নয়ন কাজেরও উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী বলেন, ‘আজকের এ ঐতিহাসিক দিনে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে নির্মিত এ সব স্থাপনা ও বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধনের মধ্যে দিয়ে আমরা আমাদের জাতির পিতা, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করছি।’

প্রতিমন্ত্রী মুজিববর্ষ উপলক্ষে মাগুরা বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান স্টেডিয়ামে আয়োজিত শেখ রাসেল টি-টোয়েন্টি ক্রিকেট টুনামেন্টের ফাইনাল খেলা উপভোগ করেন এবং বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন। এছাড়াও তিনি মাগুরা জেলা প্রশাসন কর্তৃক আয়োজিত ঐতিহাসিক ৭ মার্চের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন ।

অনুষ্ঠানে মাগুরা-১ আসনের সংসদ সদস্য এড. সাইফুজ্জামান শিখর, যুব ও ক্রীড়া সচিব মো. আখতার হোসেন, অতিরিক্ত সচিব (ক্রীড়া) মো. আব্দুল করিম, জাতীয় ক্রীড়া পরিষদের সচিব মো. মাসুদ করিম ও মাগুরার জেলা প্রশাসক ড. আশরাফুল আলম উপস্থিত ছিলেন।

ঢাকা/ফাহিম

সর্বশেষ

পাঠকপ্রিয়