ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ম্যানসিটি-গ্লাদবাখ দ্বিতীয় লেগও বুদাপেস্টে

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩৫, ১০ মার্চ ২০২১  
ম্যানসিটি-গ্লাদবাখ দ্বিতীয় লেগও বুদাপেস্টে

করোনাভাইরাসে যুক্তরাজ্য ও জার্মানির মধ্যে ভ্রমণ নিষেধাজ্ঞার কারণে ম্যানচেস্টার সিটির বিপক্ষে বরুশিয়া মনশেনগ্লাদবাখের চ্যাম্পিয়নস লিগের হোম লেগ সরিয়ে নেওয়া হয়েছিল হাঙ্গেরির বুদাপেস্টে। তবে চ্যাম্পিয়নস লিগ শেষ ষোলোর দ্বিতীয় লেগটি ম্যানসিটির মাঠ ইতিহাদ স্টেডিয়ামেই হবে বলে আসছিল উয়েফা। কিন্তু ম্যাচের এক সপ্তাহ আগে নাটকীয় ইউ-টার্ন নিলো ইউরোপিয়ান ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা।

দ্বিতীয় লেগটিও বুদাপেস্টের পুসকাস এরেনায় হবে বলে ঘোষণা দিলো উয়েফা। অথচ দুই ক্লাব ও ইউরোপের শীর্ষ ফুটবল সংস্থা মনশেনগ্লাদবাখের স্থানীয় কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে ফিরতি লেগটি ইতিহাদে হবে বলে জানিয়েছিল। তবে না চাইলে আবারও ভ্রমণের ঝক্কি-ঝামেলা পোহাতেই হচ্ছে প্রথম লেগে ২-০ গোলে জেতা সিটিকে।

উয়েফা এক বিবৃতিতে নিশ্চিত করেছে, ভেন্যু পাল্টালেও ম্যাচের দিনক্ষণ আগের মতোই ১৬ মার্চ থাকছে। পেপ গার্দিওলার জন্য এই খবরটি বড় ধাক্কা। কারণ চ্যাম্পিয়নস লিগের দ্বিতীয় লেগের চার দিন পর এফএ কাপ কোয়ার্টার ফাইনাল খেলতে এভারটন যাবে সিটিজেনরা। বুদাপেস্টে যাওয়া আসা মিলিয়ে ২ হাজার মাইল ভ্রমণের ক্লান্তি গার্দিওলার পরিকল্পনায় ঘটাতে পারে ব্যাঘাত।

ঢাকা/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়