ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ম্যানচেস্টার ছেড়ে দক্ষিণ আমেরিকায় ফিরতে চান কাভানি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৪১, ১০ মার্চ ২০২১  
ম্যানচেস্টার ছেড়ে দক্ষিণ আমেরিকায় ফিরতে চান কাভানি

ম্যানচেস্টার ইউনাইটেডে সুখে নেই এদিনসন কাভানি। দক্ষিণ আমেরিকার কোনও ক্লাবে খেলতে চান তিনি। এ কথা বলেছেন তার বাবা লুইস কাভানি।

গত অক্টোবরে ফ্রি ট্রান্সফারে ওল্ড ট্র্যাফোর্ডে আসার পর থেকে ২৫ ম্যাচ খেলে ৭ গোল করেছেন কাভানি। সাবেক ইংলিশ প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়নদের সঙ্গে চুক্তি করেছেন দুই বছরের। তবে এই গ্রীষ্মে চুক্তিতে ইতি টানার বিকল্প পথ খোলা রেখেছে দুই পক্ষ।

ইতোমধ্যে ৩৪ বছর বয়সী স্ট্রাইকারের প্রতি বোকা জুনিয়র্সের আগ্রহের গুঞ্জন শোনা যাচ্ছে। তাতে আরও জোর হাওয়া লাগালেন লুইস। এই মৌসুম শেষে ছেলের দক্ষিণ আমেরিকায় ফেরার সম্ভাবনা নিয়ে তিনি বলেছেন, ‘আমি বলতে পারি ৬০ ভাগ সম্ভাবনা আছে।’

লুইস যোগ করলেন, ‘আমার ছেলে ইংল্যান্ডে খুশি নেই। তার পরিবারের কাছে ফিরতে চায় সে। দক্ষিণ আমেরিকায় খেলতে চায়। আমি চাই এদিনসন এমন দলে খেলুক যারা গুরুত্বপূর্ণ ট্রফিগুলোর জন্য লড়াই করে। রিকুয়েলমের (বোকা ভাইস প্রেসিডেন্ট হুয়ান রোমান) সঙ্গে তার অনেক কথা হয়েছে এবং সে বোকার হয়ে খেলতে চায়।’

পিএসজিতে শীর্ষ গোলদাতার আসন পাকা করে ইউনাইটেডে যোগ দেন কাভানি। মৌসুমের শুরুতে তার ওল্ড ট্র্যাফোর্ডে আসার সিদ্ধান্ত উপযুক্ত মনে হয়েছিল। কিন্তু জানুয়ারিতে সোশ্যাল মিডিয়ায় বর্ণবাদী মন্তব্যের জেরে তাকে তিন ম্যাচ নিষিদ্ধ করা হয়। সম্প্রতি চোটের সঙ্গে লড়ছেন উরুগুয়ান স্ট্রাইকার। রোববার ম্যানসিটির বিপক্ষে ২-০ গোলে জয়ের ম্যাচটি খেলতে পারেননি।

মানসিকভাবেও ভুগছেন কাভানি, বললেন তার বাবা, ‘এখানে (ম্যানচেস্টার) আর থাকতে চায় না আমার ছেলে। নেগ্রিতো বলে শাস্তি পাওয়ার কারণে সে সত্যিই কষ্ট পেয়েছিল।’ যদিও মঙ্গলবার কাভানি স্প্যানিশ ভাষায় ইনস্টাগ্রামে পোস্ট করে জানান, ইউনাইটেডের জার্সি পরে তিনি গর্বিত।

ঢাকা/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়