ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

সালাহ-মানের গোলে শেষ আটে লিভারপুল

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৩৫, ১১ মার্চ ২০২১   আপডেট: ১১:৫৮, ১১ মার্চ ২০২১
সালাহ-মানের গোলে শেষ আটে লিভারপুল

উয়েফা চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে লিভারপুল। বৃহস্পতিবার রাতে জার্মানির ক্লাব আরবি লাইপজিগকে ২-০ গোলে (দুই লেগ মিলিয়ে ৪-০) হারিয়ে শেষ আটে নাম লিখিয়েছে।

প্রথম লেগে লাইপজিগের বিপক্ষে ২-০ ব্যবধানে জয় পেয়েছির জার্গেন ক্লপের শিষ্যরা। নিরপেক্ষ ভেন্যু হাঙ্গেরির বুদাপেস্টের পুসকাস অ্যারেনায় ফিরতি লেগেও পেল একই ব্যবধানের জয়। প্রথম লেগের মতো এই লেগেও গোল পেয়েছেন মোহাম্মদ সালাহ ও সাদিও মানে।

ইংলিশ প্রিমিয়ার লিগে ধুকতে থাকা লিভারপুল বৃহস্পতিবার রাতে লাইপজিগের বিপক্ষেও প্রথমার্ধে কোনো গোলের দেখা পায়নি। যদিও উভয় দলই প্রথমার্ধে বেশ কিছু গোলের সুযোগ তৈরি করেছিল। কিন্তু সেগুলো আলোর মুখ দেখেনি।  

দ্বিতীয়ার্ধেই হয় দুটি গোল। ৭০ মিনিটে মিশরীয় তারকা মোহাম্মদ সালাহ কাছ থেকে গোল করে এগিয়ে নেন দলকে। তার চার মিনিট পরে গোলের দেখা পান সাদিও মানে। তাকে গোলে সহায়তা করেন দিভোক ওরিগি। শেষ পর্যন্ত ২-০ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে অলরেডরা।

লিভারপুল এ নিয়ে গেল চার আসরের মধ্যে তৃতীয়বারের মতো কোয়ার্টার ফাইনালে উঠলো। তার মধ্যে আগের দুই আসরেই খেলেছিল ফাইনাল। এবার কতোদূর যেতে পারে দেখার বিষয়।

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়