Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৪ জুন ২০২১ ||  আষাঢ় ১০ ১৪২৮ ||  ১২ জিলক্বদ ১৪৪২

অন্তিম মুহূর্তে গোল হজম করে অস্বস্তিতে ম্যানইউ

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৫০, ১২ মার্চ ২০২১   আপডেট: ১৪:১৮, ১২ মার্চ ২০২১
অন্তিম মুহূর্তে গোল হজম করে অস্বস্তিতে ম্যানইউ

উয়েফা ইউরোপা লিগের শেষ ষোলোর প্রথম লেগে ঘরের মাঠে বৃহস্পতিবার রাতে ম্যানচেস্টার ইউনাইটেড আতিথ্য দিয়েছিল এসি মিলানকে। প্রথমে লিড নিয়েও ম্যাচের যোগ করা সময়ে গোল হজম করে অস্বস্তিতে আছে ওলে গুনার শুলসারের শিষ্যরা। ১-১ গোলে ড্র হওয়ায় কোয়ার্টার ফাইনালে যেতে হলে তাদের যে ফিরতি লেগে জিততে হবে এসি মিলানের মাঠে। অন্যদিকে ঘরের মাঠে কোনোরকমে গোলশূন্য ড্র করতে পারলেই কোয়ার্টার ফাইনালের টিকিট মিলবে মিলানের দলটির।

বৃহস্পতিবার রাতে ওল্ড ট্রাফোর্ডে ১১ মিনিটে গোল পেয়েছিল ম্যানইউ। কিন্তু সেটা ভিএআর-এ বাদ যায় হ্যান্ডবল হওয়ার কারণে। তাতে প্রথমার্ধে গোলের দেখা পায় না কোনো দল। তবে বিরতির পর পরই লিড নেয় ম্যানইউ। এ সময় বদলি খেলোয়াড় হিসেবে নামেন তরুণ তুর্কি আমাদ দিয়ালো। ম্যানইউর অনূর্ধ্ব-২৩ দলের হয়ে আলো ছড়ানো আইভোরিয়ান ১৮ বছর বয়সী এই তারকা বাজিমাত করেছেন প্রথম সুযোগেই। দারুণ এক হেডে প্রথম প্রচেষ্টাতেই গোল করেন তিনি।

এর মধ্য দিয়ে নন ইউরোপিয়ান প্রথম কোনো ফুটবলার হিসেবে ম্যানইউর হয়ে ইউরোপের মেজর কোনো প্রতিযোগিতায় গোল করার রেকর্ড গড়েছেন।

তবে ম্যাচের যোগ করা সময়ে (৯০+২) এসি মিলানের ড্যানিশ ফুটবলার সিমন কেয়া গোল করে দিয়ালোর রেকর্ডের রাতের আনন্দ মিইয়ে দেন। লম্বা ৫০৩ মিনিট পর এই ম্যাচে প্রথম গোল হজম করে ম্যানইউ। তাতে অস্বস্তি নিয়েই মাঠ ছাড়তে হয় তাদের।

সান সিরোতে আগামী বৃহস্পতিবার আবার মুখোমুখি হবে দল দুটি। কোয়ার্টার ফাইনালে শেষ পর্যন্ত কারা নাম লেখায় দেখার বিষয়।

ঢাকা/আমিনুল

সর্বশেষ

পাঠকপ্রিয়