ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

আইরিশদের উড়িয়ে ইমার্জিং দলের সিরিজ জয় 

ক্রীড়া ডেস্ক  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:২৩, ১২ মার্চ ২০২১   আপডেট: ১৯:৩৪, ১২ মার্চ ২০২১
আইরিশদের উড়িয়ে ইমার্জিং দলের সিরিজ জয় 

চতুর্থ আন-অফিসিয়াল ওয়ানডেতে আয়ারল্যান্ড উলভসকে উড়িয়ে দিয়েছে বাংলাদেশ ইমার্জিং দল। ৮ উইকেটের বড় জয়ে ৩-০ ব্যবধানে সিরিজ নিজেদের করে নিয়েছেন সাইফ হাসানরা। ৫ ম্যাচ সিরিজের শেষ ওয়ানডে এখন শুধু নিয়মরক্ষার।

শুক্রবার শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে ব্যাটিং করতে নেমে মাত্র ১৮২ রান করে আয়ারল্যান্ড উলভস। ১৮৩ রানের লক্ষ্যে খেলতে নেমে মাত্র ২ উইকেট হারিয়ে ৫১ বল হাতে রেখে জয় নিয়ে মাঠ ছাড়ে ইমার্জিং দল। 

মাহমুদুল হাসান জয় ৮০ ও তৌহিদ হৃদয় ৮৮ রান করে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন। ১৭৭ বল খেলা জয়ের ইনিংসটি সাজানো ছিল ৮টি চারে। অন্যদিকে মাত্র ৯৭ বলে দুর্দান্ত ইনিংসটি খেলেন তৌহিদ। তার ইনিংসে চারের মার ছিল ৯টি। আইরিশদের হয়ে ২টি উইকেট নেন পিটার চেজ।

এর আগে সুমন খানের আগুণে বোলিংয়ের সামনে অসহায় দেখাচ্ছিল আইরিশ ক্রিকেটারদের। সর্বোচ্চ ৪০ রান আসে মার্ক অ্যাডায়ারের ব্যাট থেকে। ৩৫ রান করেন রুহান প্রিটোরিয়াস। ২৯ রান করে অপরাজিত থাকেন গ্রাহাম হুম।

সুমনের সঙ্গে মুকিদুল-রাকিবুলদের বোলিংয়ে ক্রিজে থিতু হওয়ার আগেই আইরিশ ব্যাটসম্যানদের ছাড়তে হয়েছে মাঠ। নিয়মিত বিরতিতে হারাতে হয়েছে উইকেট। ইমার্জিং দলের হয়ে সর্বোচ্চ ৪ উইকেট নেন সুমন খান। ২টি করে উইকেট নেন রাকিবুল, মুকিদুল ও সাইফ। 

ঢাকা/রিয়াদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়