Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ২২ জুন ২০২১ ||  আষাঢ় ১০ ১৪২৮ ||  ১০ জিলক্বদ ১৪৪২

বাংলাদেশ লিজেন্ডসের চতুর্থ হার

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:৫৫, ১৩ মার্চ ২০২১   আপডেট: ১১:৫৭, ১৩ মার্চ ২০২১
বাংলাদেশ লিজেন্ডসের চতুর্থ হার

রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে চতর্থ হারের স্বাদ পেয়েছে বাংলাদেশ লিজেন্ডস দল। শুক্রবার রাতে তাদের ৫ উইকেটের ব্যবধানে হারিয়েছে ওয়েস্ট ইন্ডিজ লিজেন্ডস।

অবশ্য এই ম্যাচে ওয়েস্ট ইন্ডিজকে ভালোই চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছিলেন মেহরাব হোসেন-আফতাব আহমেদরা। বাংলাদেশ লিজেন্ডস প্রথমে ব্যাট করতে নেমে ৭ উইকেট হারিয়ে ১৬৯ রান সংগ্রহ করে। জবাবে ৫ উইকেট ও ৭ বল হাতে রেখে জয় তুলে নেয় উইন্ডিজ লিজেন্ডস।

টস হেরে ব্যাট করতে নামা বাংলাদেশ লিজেন্ডসের শুরুটা দারুণ হয়। নাজিমুদ্দিন ও মেহরাব হোসেন জুটি ৮ ওভারে তোলেন ৬৪ রান। এই রানে নাজিমুদ্দিন রান আউট হন ৩ চার ও ২ ছক্কায় ৩৩ রান করে। দ্বিতীয় উইকেটে মেহরাব ও আফতাব আহমেদ তোলেন ৫৭ রান। দলীয় ১২১ রানের মাথায় আফতাব ফেরেন ৪ চার ও ১ ছক্কায় ৩১ রান করে। ১২৪ রানের মাথায় আউট হন মেহরাব। তিনি সর্বোচ্চ ৪৪ রান করেন। এরপর মোহাম্মদ শরীফের ১৩ বলে ৩ ছক্কায় করা ২৬ রানের ইনিংসে ১৬৯ রানের লড়াকু সংগ্রহ পায় বাংলাদেশ।

বল হাতে উইন্ডিজের সুলেমান বেন ৩টি ও রায়ান অস্টিন ২টি উইকেট নেন।

১৭০ রানের জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে ৪১ রানেই ২ উইকেট হারিয়ে কিছুটা চাপে পড়ে উইন্ডিজরা। কিন্তু রিডলি জ্যাকবস, ক্রিক এডওয়ার্ডস ও ব্রায়ান লারার ব্যাটিং দৃঢ়তায় জয় পায় তারা। জ্যাকবস ৩৪, এডওয়ার্ডস ২৮ বলে ৪৬ ও লারা ২৩ বলে অপরাজিত ৩১ রানের ইনিংস খেলেন। তার সঙ্গে ১০ বলে ১৬ রানে অপরাজিত থাকেন মাহেন্দ্র নাগামুতো।

বল হাতে বাংলাদেশের আব্দুর রাজ্জাক ২টি উইকেট নেন। ১টি করে উইকেট নেন মুশফিকুর রহমান ও মোহাম্মদ রফিক।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়