ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বন্দি দিনগুলোর কথা ভুলে ‘উপভোগ’ করছেন তারা

ক্রীড়া প্রতিবেদক  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫৩, ১৩ মার্চ ২০২১  
বন্দি দিনগুলোর কথা ভুলে ‘উপভোগ’ করছেন তারা

নিউ জিল্যান্ড সফরের শুরুর দিনগুলো ক্রিকেটারদের কাছে মনে হয়েছে জেল খানা। একই হোটেলে থাকার পরও দেখা হয়নি একে অপরের সঙ্গে। সেই হাঁসফাঁস করা দিনগুলো শেষে বাংলাদেশ দল এখন মুক্ত। প্রাণভরে উপভোগ করছেন সময়গুলো।

শনিবার (১৩ মার্চ) নির্ধারিত কোন অনুশীলন না থাকায় ক্রিকেটাররা মেতে ওঠেন অ্যাডভেঞ্চারে। হবেই না কেন? বাংলাদেশ দল যে এখন অবস্থান করছে ‘দ্য অ্যাডভেঞ্চার ক্যাপিটাল অব দ্য ওয়ার্ল্ড’ হিসেবে খ্যাত নিউ জিল্যান্ডের কুইন্সটাউন শহরে।

কুইন্সটাউনের শটওভার খালে কেউ দিয়েছেন বানজি জাম্প আবার কেউ মেতে উঠেছেন বোট জেটিংয়ে। কেউ ঘুরে বেড়িয়েছেন দৃষ্টিনন্দন স্থানে। ১৪ দিনের কোয়ারেন্টাইন শেষে কেমন পার হচ্ছে সময়? 

বানজি জাম্প দেওয়া তাসকিন বলেন,  ‘১৪ দিনের কোয়ারেন্টাইন আমাদের জন্য ভিন্ন ধরনের অভিজ্ঞতা ছিল। তো এইটা শেষ করার পরে আমরা ইতোমধ্যে দুইদিন অনুশীলন করেছি। অনুশীলন সুবিধা এবং সবকিছুই অনেক সুন্দর। আজ আমাদের ছুটির দিন ছিল, দলের সবাই কিছু ফান একটিভিটি করলাম।  খুব ভালো লাগছে, আশা করি সামনেও অনেক ভালো যাবে।‘

বাঁ হাতি ব্যাটসম্যান নাঈম শেখ জানালেন তিনি উপভোগ করছেন সময়গুলো। ‘আসলে ক্রাইস্টচার্চে আমরা সাতদিন কোয়ারেন্টাইনে অনুশীলন করেছি। ওইখানের উইকেটের থেকে এখানকার উইকেট অনেক কমফোর্টেবল মনে হচ্ছে। এখানে উপভোগ করার চেষ্টা করছি। আমার জন্য এই আবহাওয়া ও পরিস্থিতি সবকিছু অনেক কমফোর্টেবল। আমি এখানে উপভোগ করছি।‘

ডানেডিনে ২০ মার্চ প্রথম ওয়ানডেতে মুখোমুখি হবে দুই দল। ক্রাইস্টচার্চ ও ওয়েলিংটনে পরের দুই ওয়ানডে হবে ২৩ ও ২৬ মার্চ। ওয়ানডে শেষ হওয়ার একদিন পরই দুই দল টি-টোয়েন্টিতে মাঠে নামবে। ২৮ মার্চ প্রথম টি-টোয়েন্টি হ্যামিল্টনে। দ্বিতীয় ও তৃতীয় টি-টোয়েন্টি ৩০ মার্চ ও ১ এপ্রিল।

ঢাকা/রিয়াদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়