Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ১৮ মে ২০২১ ||  জ্যৈষ্ঠ ৪ ১৪২৮ ||  ০৫ শাওয়াল ১৪৪২

মেসিকে নিয়ে কথা বলা বারণ!

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২৫, ১৫ মার্চ ২০২১   আপডেট: ০৫:৫৭, ১৬ মার্চ ২০২১
মেসিকে নিয়ে কথা বলা বারণ!

লিওনেল মেসির প্রতি প্যারিস সেন্ত জার্মেইর আগ্রহ রয়েছে, এই গুঞ্জনের পালে হাওয়া লাগানো লোকজনের মধ্যে প্রথম সারির একজন লিয়ান্দ্রো পারেদেস। ফরাসি ক্লাবের ফুটবলাররা খুশি মনে আর্জেন্টাইন ফরোয়ার্ডকে বুকে টেনে নেবে বলেছিলেন তার জাতীয় দলের সতীর্থ। এতে ক্লাব কর্তৃপক্ষের রোষের মধ্যে পড়েছেন পারেদেস এবং মেসিকে নিয়ে কোনও কথা বলতে বারণ করে দিয়েছে তারা।

বার্সেলোনার মহানায়কের ভবিষ্যৎ নিয়ে নানা গুঞ্জন চলছে গত আগস্ট থেকে, যখন তিনি ন্যু ক্যাম্প ছাড়ার ঘোষণা দিয়েছিলেন। যদিও রিলিজ ক্লজ জটিলতায় আরও এক মৌসুম বাধ্য হয়ে থাকতে হলো তাকে। শোনা যায়, সাবেক কোচ পেপ গার্দিওলার সঙ্গে আবার মেসির পুনর্মিলনী হতে পারে। তাতে ছয়বারের ব্যালন ডি’অর জয়ীর পরবর্তী গন্তব্যের তালিকায় বেশি এসেছে ম্যানসিটির নাম। তাতে পরে যুক্ত হয় পিএসজি।

ফরাসি চ্যাম্পিয়নদের সুপারস্টার নেইমার মেসির সঙ্গে খেলার ইচ্ছা প্রকাশ করেন। এতে গুঞ্জন ওঠে পিএসজিতে যাচ্ছেন এলএমটেন। পরে একে একে পারেদেস, মাউরিসিও পচেত্তিনো ও ডিরেক্টরও যোগ দিয়ে গুঞ্জন ভারী করে তোলেন।

ডিসেম্বরে পারেদেস বলেছিলেন, ‘পিএসজিতে মেসি? আমি আশা করি তেমনটা হবে। আমরা সবাই চাই তিনি আসুক। আশা করি লিও তার সেরা সিদ্ধান্ত নেবে, কিন্তু আমরা তাকে খুশি মনে বুকে টেনে নেবো।’ আর্জেন্টাইন মিডফিল্ডার এবার জানালেন, ওই মন্তব্যের কারণে পিএসজি কর্মকর্তারা ক্ষুব্ধ হয়েছিলেন। পারেদেস বললেন, ‘এটা নিয়ে আর কোনও কথা বলতে তারা আমাকে বারণ করে দিয়েছেন। আমি যা বলেছি তা অনেকে পছন্দ করেননি। কেউ কেউ একে অসম্মানজনক বলেছেন। এটা আমার কোনও বিষয় নয়। মৌসুম শেষে ভবিষ্যতে কী করতে চান, সেই সিদ্ধান্ত ঠাণ্ডা মাথায় নেওয়ার দায়িত্ব মেসির।’

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়