ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বুমরা-সঞ্জনার ‘নতুন পথচলা’

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫০, ১৫ মার্চ ২০২১   আপডেট: ১৮:৩৮, ১৫ মার্চ ২০২১
বুমরা-সঞ্জনার ‘নতুন পথচলা’

বর-কনের সাজে বুমরা ও সঞ্জনা

ক্রীড়া উপস্থাপিকা সঞ্জনা গণেশনের সঙ্গে সাতপাকে বাঁধা পড়লেন ভারতের পেসার জসপ্রীত বুমরা। সোমবার গোয়ায় বিলাসবহুল এক হোটেলে ব্যক্তিগত অনুষ্ঠানে ‘একসঙ্গে নতুন যাত্রা’ শুরু করলেন দুজন।

শুধুমাত্র পরিবারের সদস্য ও কাছের বন্ধুদের নিয়ে ব্যক্তিগত অনুষ্ঠান করে বিয়েটা সারেন বুমরা ও সঞ্জনা। গত কদিন ধরে তাদের নিয়ে আলোচনা চলছিল সোশ্যাল মিডিয়ায়। বিয়েটা করেই গুঞ্জন থামিয়ে দিলেন ২৭ বছর বয়সী পেসার। ইনস্টাগ্রামে নিজেদের বিয়ের ছবি পোস্ট করেছেন।

ছবির ক্যাপশনে বুমরা লিখেছেন, ‘ভালোবাসা তার পথ খুঁজে তোমার কাছে এসেছে। একরাশ ভালোবাসা নিয়ে আমরা একসঙ্গে নতুন পথচলা শুরু করলাম। আমাদের জীবনের অন্যতম সুখের দিন আজ। আমাদের বিয়ে ও আনন্দের খবর আপনাদের সঙ্গে ভাগাভাগি করতে পেরে আমরা আশীর্বাদপুষ্ট। আপনাদের জসপ্রীত ও সঞ্জনা।’

মোতেরায় গোলাপি বলের টেস্ট শেষে ব্যক্তিগত কারণে বিসিসিআইর কাছে ছুটির আবেদন করেন বুমরা। ইংল্যান্ডের বিপক্ষে চতুর্থ ও শেষ টেস্ট থেকে তাকে অব্যাহতি দেয় বোর্ড। তারপর থেকেই তার বিয়ের গুঞ্জন ওঠে সোশ্যাল মিডিয়ায়।

ইংল্যান্ডের বিপক্ষে চলতি টি-টোয়েন্টি সিরিজের দলেও রাখা হয়নি বুমরাকে। ওয়ানডে সিরিজেও হয়তো দেখা যাবে না তাকে। আগামী ৯ এপ্রিল শুরু হতে যাওয়া আইপিএল দিয়ে আবার মাঠে ফিরতে পারেন মুম্বাই ইন্ডিয়ান্সের পেসার।

বুমরার জীবনসঙ্গী সঞ্জনা স্টার স্পোর্টসের হয়ে আইপিএল ও ব্যাডমিন্টনের বিভিন্ন শোতে উপস্থাপিকা ছিলেন। আইপিএল ফ্র্যাঞ্চাইজি কলখাতা নাইট রাইডার্সের সাপ্তাহিক আয়োজন ‘নাইটস ক্লাব’র হয়েও অনুষ্ঠান সঞ্চালনা করেছেন ২৮ বছর বয়সী এই উপস্থাপিকা। ২০১৪ সালে মিস ইন্ডিয়ায় অংশ নেওয়া সাঞ্জানা পরে টিভি রিয়েলিটি শো এমটিভি স্প্লিটসভিলায় অংশ নেন, তবে চোটে পেয়ে নাম প্রত্যাহার করে নেন।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়