ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

লাৎসিওকে বড় ব্যবধানে হারিয়ে কোয়ার্টার ফাইনালে বায়ার্ন

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৫৭, ১৮ মার্চ ২০২১   আপডেট: ০৫:০২, ১৮ মার্চ ২০২১
লাৎসিওকে বড় ব্যবধানে হারিয়ে কোয়ার্টার ফাইনালে বায়ার্ন

উয়েফা চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর প্রথম লেগে লাৎসির বিপক্ষে ৪-১ ব্যবধানে জয় পেয়েছিল বায়ার্ন মিউনিখ। ফিরতি লেগে ঘরের মাঠে আলিয়াঞ্জ অ্যারেনায় বুধবার দিবাগত রাতে ২-১ ব্যবধানে হারিয়েছে বর্তমান চ্যাম্পিয়নরা। তাতে দুই লেগ মিলিয়ে ৬-১ গোলের বড় ব্যবধানে ইতালির ক্লাবটিকে হারিয়ে কোয়ার্টার ফাইনালে নাম লিখিয়েছে বাভারিয়ানরা। এ নিয়ে গেল দশ আসরে নবমবারের মতো শেষ আটে নাম লেখালো জার্মান জায়ান্টরা।

এদিকে লাৎসিও বিদায় নেওয়ায় চ্যাম্পিয়নস লিগের এবারের আসরে ইতালির আর কোনো দল রইলো না। এর আগে শেষ ষোলো থেকে বিদায় নিয়েছে জুভেন্টাস ও আতালান্তা। অন্যদিকে বায়ার্নের আগে কোয়ার্টার ফাইনালে নাম লিখিয়েছে আরেক জার্মান দল বরুসিয়া ডর্টমুন্ড।

ঘরের মাঠে ম্যাচের ৩৩ মিনিটে পেনাল্টি থেকে গোল করে বায়ার্নকে এগিয়ে নেন রবার্ত লেভানডোফস্কি। যা ছিল চলতি মৌসুমে সব ধরনের প্রতিযোগিতায় তার ৩৯তম গোল। আর এই গোলের মধ্য দিয়ে লাৎসির কোয়ার্টার ফাইনালে যাওয়ার সম্ভাবনাও শেষ হয়ে যায়।

ম্যাচের ৭৩ মিনিটে লেভানডোফস্কির বদলি হিসেবে নামা এরিক ম্যাক্সিম গোল করে জয়কে লাৎসির ধরা-ছোঁয়ার বাইরে নিয়ে যান। ৮৩ মিনিটে লাৎসির মার্কো পারোলো সান্ত্বনাসূচক একটি গোল করেন। এটি কেবল ব্যবধানই কমিয়েছে।

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়