ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ওয়ালটন স্বাধীনতা দিবস হ্যান্ডবলের ফাইনালে বিজিবি-পুলিশ

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩৪, ১৮ মার্চ ২০২১   আপডেট: ১৮:৩৭, ১৮ মার্চ ২০২১
ওয়ালটন স্বাধীনতা দিবস হ্যান্ডবলের ফাইনালে বিজিবি-পুলিশ

‘ওয়ালটন স্বাধীনতা দিবস হ্যান্ডবল (নারী ও পুরুষ) টুর্নামেন্ট-২০২১’ এর উভয় বিভাগের লিগ পর্বের খেলা শেষ হয়েছে। পুরুষ বিভাগে পয়েন্ট টেবিলের শীর্ষ দুই দল হিসেবে বৃহস্পতিবার (১৮ মার্চ) ফাইনাল নিশ্চিত করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও বাংলাদেশ পুলিশ হ্যান্ডবল ক্লাব। এর আগে মঙ্গলবার নারী বিভাগের ফাইনাল নিশ্চিত করে বাংলাদেশ আনসার ও বাংলাদেশ পুলিশ হ্যান্ডবল ক্লাব।

আগামী রোববার (২১ মার্চ) নারী ও পুরুষ উভয় বিভাগের ফাইনাল অনুষ্ঠিত হবে। উভয় বিভাগের চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলকে ট্রফি ও মেডেল দেওয়ার পাওয়ার পাশাপাশি ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হবে।

শহীদ ক্যাপ্টেন এম. মনসুর আলী হ্যান্ডবল স্টেডিয়ামে আজ বৃহস্পতিবার পুরুষ বিভাগে লিগ পর্বের শেষ দুটি ম্যাচ অনুষ্ঠিত হয়। সেখানে বাংলাদেশ পুলিশ হ্যান্ডবল ক্লাব ৩৭-১৮ গোলের ব্যবধানে ঢাকা বিভাগীয় ক্রীড়া সংস্থাকে হারিয়ে ফাইনালে নাম লেখায়। অপর ম্যাচে বিজিবি ৩৪-২৪ গোলে বাংলাদেশ আনসারকে হারিয়ে ফাইনাল নিশ্চিত করে।

নারী বিভাগে ১৪ মার্চ থেকে ১৬ মার্চ পর্যন্ত লিগ পর্বের ম্যাচগুলো হয়। অন্যদিকে পুরুষ বিভাগে ১৪ মার্চ থেকে ১৮ মার্চ পর্যন্ত হয় লিগ পর্বের খেলা।

এবারের এই প্রতিযোগিতায় পুরুষ বিভাগে পাঁচটি ও নারী বিভাগে চারটি দল অংশ নিয়েছে। পুরুষ বিভাগে অংশ নেওয়া দলগুলো হলো- বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, চাপাইনবাবগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা, ঢাকা বিভাগীয় ক্রীড়া সংস্থা, বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও বাংলাদেশ পুলিশ হ্যান্ডবল দল।

আর নারী বিভাগে অংশ নেওয়া দলগুলো হলো- বাংলাদেশ আনসার, বাংলাদেশ পুলিশ হ্যান্ডবল দল, জামালপুর স্পোর্টস একাডেমি ও নসরুল হামিদ স্পোর্টস একাডেমি।

এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি। সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার হিসেবে রয়েছে দেশের জনপ্রিয় অনলাইন নিউজপোর্টাল রাইজিংবিডি.কম।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়