ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

বাংলাদেশকে নিউ জিল্যান্ড অধিনায়কের ধন্যবাদ

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪১, ১৯ মার্চ ২০২১   আপডেট: ১৬:২৪, ১৯ মার্চ ২০২১
বাংলাদেশকে নিউ জিল্যান্ড অধিনায়কের ধন্যবাদ

গত ২৪ ফেব্রুয়ারি নিউ জিল্যান্ডে পা রাখে বাংলাদেশ। করোনাভাইরাস প্রতিরোধে দেশটির কঠোর বিধিনিষেধের মধ্যেও অবিচল থেকেছে তামিম-মুশফিকরা। তাতে নিউ জিল্যান্ড সরকারের ধন্যবাদ পেয়েছিলেন তারা। শনিবার (২০ মার্চ) প্রথম ওয়ানডেতে নামার আগের দিন স্বাগতিকদের ভারপ্রাপ্ত অধিনায়ক টম ল্যাথামও ধন্যবাদ দিলেন তামিমদের।

বাংলাদেশ থেকে ক্রাইস্টচার্চে নেমে সোজা হোটেলে যায় জাতীয় ক্রিকেট দল। সেখানে দুই দিন পুরোপুরি আলাদা হয়ে রুম বন্দি ছিলেন তারা। এটাই ছিল সবচেয়ে কঠিন সময়। রুম কোয়ারেন্টাইন শেষে সামাজিক দূরত্ব মেনে সীমিত চলাফেরা করতে পেরেছিলেন মাহমুদউল্লাহরা। বন্দিদশার সাত দিনকে মেহেদী হাসান মিরাজ বলেছিলেন জেলখানা আর মুক্ত বাতাসে বের হয়ে তামিমের আজব লেগেছিল।  

গত ১০ মার্চ ১৪ দিনের কোয়ারেন্টাইন শেষে কুইন্সটাউনে যায় পুরো দল। সেখানে চলছে তিন ওয়ানডের প্রস্তুতি। অপরূপ পরিবেশে প্রাণবন্ত অনুশীলন করছেন মোস্তাফিজ-মিরাজরা। তারা যথাযথভাবে কোয়ারেন্টাইন শেষ করায় হয়েছেন প্রশংসিত। কারণ কোয়ারেন্টাইনে থাকাকালে কোনও ধরনের প্রশ্নবিদ্ধ কাজ করতে দেখা যায়নি তাদের।

তাই তাদের ধন্যবাদ দিলেন ল্যাথাম। চোটে কেন উইলিয়ামসন ছিটকে যাওয়ায় অধিনায়কত্ব পাওয়া এই উইকেটকিপার ব্যাটসম্যান বলেছেন, ‘আমরা বুঝতে পারছি যে দীর্ঘ সময় কোয়ারেন্টাইনে ছিল বাংলাদেশ। এরপর তারা বাইরে বের হলো এবং এই ম্যাচ খেলতে যাচ্ছে, তাই আমরা তাদের ধন্যবাদ দিতে চাই।’

ঢাকা/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়