ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ওয়ালটন স্বাধীনতা কাপ নারী হকিতে জিতেছে দিনাজপুর ও কিশোরগঞ্জ

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:০২, ১৯ মার্চ ২০২১  
ওয়ালটন স্বাধীনতা কাপ নারী হকিতে জিতেছে দিনাজপুর ও কিশোরগঞ্জ

‘ওয়ালটন স্বাধীনতা কাপ নারী হকি প্রতিযোগিতা-২০২১’ এ শুক্রবার দুটি ম্যাচ অনুষ্ঠিত হয়। সেখানে জয় পেয়েছে দিনাজপুর ও কিশোরগঞ্জ জেলা।

মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে দিনাজপুর জেলা ৪-০ গোলে হারিয়েছে রংপুর জেলাকে। দিনাজপুরের হয়ে সুমাইয়া মনি ২টি, আয়েশা হুমায়রা ও তানজিলা আক্তার ১টি করে গোল করেন।

পরের ম্যাচে কিশোরগঞ্জ জেলার সঙ্গে হাড্ডাহাড্ডি লড়াই করে ময়মনসিংহ জেলা। তবে জয় পেয়েছে কিশোরগঞ্জ। তারা ১-০ গোলে হারিয়েছে ময়মনসিংহ জেলাকে। জয়সূচক একমাত্র গোলটি করেন কিশোরগঞ্জের হুমায়রা আক্তার বৃষ্টি।

এবারের এই প্রতিযোগিতাং অংশ নেওয়া ১৩টি দলকে চারটি গ্রুপে ভাগ করে গ্রুপ পর্বের খেলা অনুষ্ঠিত হচ্ছে। চার গ্রুপ থেকে সেরা চারটি দল সেমিফাইনালে উঠবে। সেখান থেকে দুটি দল খেলবে ফাইনাল। প্রতিযোগিতার চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলকে মেডেল ও ট্রফি দেওয়া হবে। এ ছাড়া ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হবে।

প্রতিযোগিতার ‘ক’ গ্রুপে রয়েছে ঝিনাইদাহ জেলা, জয়পুরহাট জেলা ও ঠাকুরগাও জেলা। ‘খ’ গ্রুপে রয়েছে- নড়াইল জেলা, চট্টগ্রাম জেলা ও যশোর জেলা। ‘গ’ গ্রুপে আছে রাজশাহী জেলা, রংপুর জেলা ও দিনাজপুর জেলা। আর ‘ঘ’ গ্রুপে রয়েছে- বিকেএসপি, কিশোরগঞ্জ জেলা, কক্সবাজার জেলা ও ময়মনসিংহ জেলা।

১৪ মার্চ থেকে ২১ মার্চ পর্যন্ত হবে গ্রুপ পর্বের খেলাগুলো। এরপর ২৩ মার্চ হবে দুটি সেমিফাইনাল। আর ২৪ মার্চ হবে ফাইনাল।

এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি। রেডিও পার্টনার রেডিও টুডে। সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়