ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

রনি-রাকিবুলে বরিশালে প্রথম দিন ঢাকা মেট্রোর

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:২২, ২২ মার্চ ২০২১   আপডেট: ২১:৪০, ২২ মার্চ ২০২১
রনি-রাকিবুলে বরিশালে প্রথম দিন ঢাকা মেট্রোর

ঘরের মাঠে বঙ্গবন্ধু জাতীয় ক্রিকেট লিগের শুরুটা ভালো হলো না বরিশাল বিভাগের। প্রথম দিন তারা অল আউট মাত্র ২৪১ রানে। বল হাতে ঢাকা মেট্রোর আবু হায়দার রনি ও রাকিবুল হাসান ৩টি করে উইকেট নিয়েছেন।

শেষ বিকেলে ব্যাটিংয়ে নেমেছিল ঢাকা মেট্রো। ১ উইকেট হারিয়ে তারা তুলেছে ২৯ রান। সাজঘরে ফিরেছেন আনিসুল ইসলাম ইমন (১০) । জাহিদুজ্জামান খান ৭ ও শামসুর রহমান ১২ রানে অপরাজিত রয়েছেন।

দিনের শুরু থেকেই ঢাকা মেট্রোর বোলাররা চাপে রেখেছিল স্বাগতিকদের। পেসার রনি ৪ রানে সাজঘরে ফেরান মইনুল ইসলামকে। তার পরের শিকার বরিশালের অধিনায়ক ফজলে রাব্বী। ভালো করতে পারেননি পরের ব্যাটসম্যানরাও। একে একে সাজঘরে ফেরেন সালমান (১৬), সৈকত (৩৬) ও নুরুজ্জামান (১৫) ।

একপ্রান্ত আগলে মন্থর ব্যাটিং করে যাচ্ছিলেন ওপেনার আশরাফুল। কিন্তু হাফ সেঞ্চুরির ২ রান আগে তাকেও ফিরতে হয় সাজঘরে। ১৩৪ বলে ৬ বাউন্ডারিতে ৪৮ রান করেন জাতীয় দলের সাবেক অধিনায়ক। শেষ দিকে সোহাগ গাজীর ৪৫ ও আবু সায়েমের ৪৬ রানে বরিশাল কোনো মতে দুইশর বেশি রান করে। দলটির অধিনায়ক কামরুল ইসলাম রাব্বী ১০ রানে অপরাজিত থাকেন।  

রনি শুরুর আঘাতের পর মাঝে সোহাগ গাজীর উইকেট নেন। রাকিবুলের শিকার নুরুজ্জামান, আবু সায়েম ও তানবীর ইসলাম। লেগ স্পিনার বিপ্লব পেয়েছেন মনির হোসেনের উইকেট।

ঢাকা/ইয়াসিন

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়