ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

জুনায়েদের ব্যাটে রাজশাহীর জেতার লড়াই

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩৮, ২৪ মার্চ ২০২১  
জুনায়েদের ব্যাটে রাজশাহীর জেতার লড়াই

জুনায়েদের ব্যাটে জয়ের জন্য লড়ছে রাজশাহী

‘বঙ্গবন্ধু জাতীয় ক্রিকেট লিগ স্পন্সরড বাই ওয়ালটন’- এ রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে জয়ের জন্য লড়ছে স্বাগতিকরা। দ্বিতীয় স্তরের ম্যাচে চট্টগ্রাম বিভাগকে দ্বিতীয় ইনিংসে ১৪৭ রানে গুটিয়ে দিয়ে ২৮৩ রানের লক্ষ্য পেয়েছে রাজশাহী বিভাগ। জুনায়েদ সিদ্দিকীর হার না মানা ফিফটির পর বৃহস্পতিবার শেষ দিনে তাদের দরকার আর ১৩৬ রান, আর চট্টগ্রামের প্রয়োজন পাঁচ উইকেট।

প্রথম ইনিংসে চট্টগ্রাম ২৮৭ রান করে রাজশাহীকে ১৫২ রানে অলআউট করে। তবে দ্বিতীয় ইনিংসে তারা ধরাশায়ী। ৪৩ রানে ৫ উইকেট হারিয়ে বুধবার তৃতীয় দিন মাঠে নেমেছিল চট্টগ্রাম। দেড়শর আগেই বাকি ব্যাটসম্যানদের ফিরিয়ে দেয় রাজশাহী। দলীয় ১৪৭ রানে ৬৫ রান করে সেরা অবদান রাখেন চট্টগ্রামের ব্যাটসম্যান ইরফান শুক্কুর।

জুনায়েদের সঙ্গে ফরহাদ রেজা ১৪ রানে অপরাজিত আছেন

চট্টগ্রামকে ধসিয়ে দিতে তিনটি করে উইকেট নেন ফরহাদ রেজা, তাইজুল ইসলাম ও তৌহিদ হৃদয়।

লক্ষ্যে নেমে পঞ্চম ওভারের শেষ বলে ওপেনার তানজিদ হাসানকে (২৮) হারায় রাজশাহী। ক্রিজে নামেন জুনায়েদ। চট্টগ্রামের বোলারদের দুর্দান্ত বোলিংয়ের মোকাবিলা একা হাতেই করছেন তিনি। ১২৬ বলে ৩ চারে ৫১ রানে অপরাজিত জুনায়েদ।

ব্যবধান কমাতে সমান ২৩টি করে রান করেন রাজশাহী অধিনায়ক জহুরুল ইসলাম ও তৌহিদ। জুনায়েদের সঙ্গে অন্য প্রান্তে ১৪ রানে খেলছেন ফরহাদ। ৫ উইকেটে ১৪৭ রানে তৃতীয় দিনের খেলা শেষ করেছে রাজশাহী।

তাদের দ্বিতীয় ইনিংসে সবচেয়ে বেশি ২ উইকেট নেন ইরফান হোসেন। একটি করে পান মেহেদী হাসান রানা, হাসান মুরাদ ও ইয়াসির আলী।

ঢাকা/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়