Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ১৬ মে ২০২১ ||  জ্যৈষ্ঠ ২ ১৪২৮ ||  ০৩ শাওয়াল ১৪৪২

রাজ্জাককে আবেগঘন বিদায় সম্মাননা খুলনার খেলোয়াড়দের

আব্দুল্লাহ এম রুবেল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০৬, ২৫ মার্চ ২০২১  
রাজ্জাককে আবেগঘন বিদায় সম্মাননা খুলনার খেলোয়াড়দের

জাতীয় ক্রিকেট লিগে খুলনাকে সর্বোচ্চ সাত শিরোপা এনে দেওয়ার ক্ষেত্রে অগ্রনী ভূমিকা রেখেছেন আব্দুর রাজ্জাক রাজ। সেই রাজ্জাক ক্রিকেট থেকে অবসর নিয়ে জাতীয় নির্বাচকের ভূমিকায়। 

সব সময় খেলোয়াড় হয়ে আবু নাসের স্টেডিয়ামে আসা রাজ্জাক এবার নিজের চিরচেনা ভুবনে আসলেন নির্বাচক হয়ে। প্রথম অ্যাসাইনমেন্ট খুলনাতেই। সুযোগটাকে ভালোভাবেই কাজে লাগালেন তার এক সময়কার সতীর্থরা। জাতীয় লিগের প্রথম রাউন্ডের শেষ দিনে ম্যাচের ফাঁকে রাজ্জাককে আনুষ্ঠানিকভাবে বিদায় জানালো খুলনা বিভাগের খেলোয়াড়রা। এ সময় প্রিয় ক্রিকেটারদের পাশে পেয়ে এক আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়। 

রাজ্জাক জানান, প্রিয় এই দলটাকে মিস করছেন এখনও। হয়তো মিস করবেন আরও অনেক দিন। খুলনার ক্রিকেটাররাও রাজ্জাককে মাঠ থেকে এমন বিদায় দিতে পেরে দারুন খুশি। 

শেখ আবু নাসের স্টেডিয়ামে ম্যাচের শেষদিনে লাঞ্চ বিরতির পর দুই দলের সব ক্রিকেটাররা মাঠে থেকে যান। রাজ্জাককে সাথে করে মাঠে ঢুকেন খুলনার কোচ ইমদাদুল বাশার রিপন। উইকেটের দুই পাশে দাঁড়িয়ে কিংবদন্তি ক্রিকেটারকে স্বাগত জানান দুই দলের ক্রিকেটাররা। ২২ গজে ফিরে চোখ ছলছল করছিল রাজ্জাকের। 
এ সময় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন সাবেক ক্রিকেটার, খুলনা-সিলেট ম্যাচের ম্যাচ রেফারি রকিবুল হাসান, খুলনার অধিনায়ক নুরুল হাসান সোহান। শেষে কথা বলেন রাজ্জাক। 

পরে রাইজিংবিডির সাথে আলাপকালে রাজ্জাক বলেন, ‘আমার মনে হচ্ছিলো আমি আবার যদি মাঠে নামতে পারতাম। খুব মিস করছি ক্রিকেটটাকে। নির্বাচক হিসেবে ঢাকার বাইরে এটা আমার প্রথম অ্যাসাইনমেন্ট। আমি খুব ভাগ্যবান যে, খুলনা থেকে আমি কাজ শুরু করছি।’
 

খুলনা/রুবেল/ইয়াসিন

সর্বশেষ

পাঠকপ্রিয়