ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

চ্যাম্পিয়নস লিগ ফাইনাল: গ্যালারিতে থাকবেন ৯ হাজার দর্শক  

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৩২, ২৭ মার্চ ২০২১   আপডেট: ০৯:৩৯, ২৭ মার্চ ২০২১
চ্যাম্পিয়নস লিগ ফাইনাল: গ্যালারিতে থাকবেন ৯ হাজার দর্শক  

দর্শক নিয়ে চ্যাম্পিয়নস লিগের ফাইনাল আয়োজনের চিন্তাভাবনা করছে উয়েফা। তবে বেশি নয় ফাইনালে ওঠা দুই দলের ৯ হাজার দর্শক মাঠে বসে ফাইনাল উপভোগ করার সুযোগ পাবেন।

ইতিমধ্যে কোয়ার্টার ফাইনালে ওঠা ৮টি ক্লাবকে বিষয়টি জানিয়েছে সংস্থাটি। ফাইনালটি অনুষ্ঠিত হবে ইস্তাম্বুলের আতাতুর্ক অলিম্পিক স্টেডিয়ামে। দেওয়া হবে স্মার্ট টিকিট, যা ভাগাভাগি করে দুই ফাইনালিস্টকে দেওয়া হবে।

তবে চূড়ান্ত সিদ্ধান্ত নির্ভর করছে তুর্কি সরকারের ওপর। দেশটি কতজন দর্শককে অনুমতি দেবে এখনো তা নিশ্চিত না। তবে উয়েফা আশাবাদী দর্শকরা মাঠে বসে উপভোগ করতে পারবেন খেলা।

চ্যাম্পিয়নস লিগের শেষ আটে ইংলিশ প্রিমিয়ার লিগের (ইপিএল) সর্বোচ্চ ৩ দল ম্যানচেস্টার সিটি, লিভারপুল ও চেলসি জায়গা করে নিয়েছে। জার্মানির বুন্দেস লিগা থেকে ২ দল বায়ার্ন মিউনিখ ও বরুশিয়া ডর্টমুন্ড নিশ্চিত করেছে শেষ আট।

এ ছাড়া নিশ্চিত করেছে স্পেনের লা লিগা থেকে রিয়াল মাদ্রিদ, ফ্রান্সের লিগ ওয়ান থেকে পিএসজি, পর্তুগালের লিগা নস থেকে এফসি পোর্তো। ইতালিয়ান লিগ সিরি আ থেকে কোনো দলই যেতে পারেনি শেষ আটে।

৬-৭ এপ্রিল কোয়ার্টার ফাইনালের প্রথম লেগ ও ১৩/১৪ এপ্রিল হবে দ্বিতীয় লেগের খেলা। সেমিফাইনাল হবে ২৭ এপ্রিল ও ৪ মে। ফাইনাল অনুষ্ঠিত হবে ২৯ মে।

ঢাকা/রিয়াদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়