Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ১২ মে ২০২১ ||  বৈশাখ ২৯ ১৪২৮ ||  ২৯ রমজান ১৪৪২

আইপিএল খেলতে ভারতে সাকিব 

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪০, ২৭ মার্চ ২০২১   আপডেট: ১৪:৪৬, ২৭ মার্চ ২০২১
আইপিএল খেলতে ভারতে সাকিব 

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলতে ভারতে গেলেন বাংলাদেশের সাবেক অধিনায়ক সাকিব আল হাসান। তিনি এবারের আসরে খেলবেন কলকাতা নাইট রাইডার্সের হয়ে।

শনিবার (২৭ মার্চ) সকালে সাকিব ঢাকা ত্যাগ করেন। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রটোকল কমিটির সদস্য ওয়াসিম খান রাইজিংবিডিকে নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘ইউএস বাংলার একটি ফ্লাইটে আজ পৌনে ১০টায় সাকিব ভারতের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেন।‘

গত মঙ্গলবার সাকিব যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেন। পরদিন থেকেই শুরু মিরপুর শের-ই বাংলায় শুরু করেন অনুশীলন। একদিন মিরপুরে অনুশীলন করে বৃহস্পতিবার ‘মাস্কো সাকিব ক্রিকেট একাডেমি’তে একটি অনুষ্ঠানে যোগ দেন এবং অনুশীলন করেন। এ ছাড়া গতকাল শুক্রবার ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে সাক্ষাৎ করেছিলেন সাকিব। এ জন্য এদিন তাকে ব্যাট-বল হাতে দেখা যায়নি। 

আইপিএলে খেলার জন্য শ্রীলঙ্কার বিপক্ষে  আসন্ন টেস্ট সিরিজ থেকে ছুটি নিয়েছিলেন সাকিব আল হাসান। বিসিবিও তাকে আটকায়নি। অনাপত্তিপত্র দিয়ে আইপিএল খেলার অনুমতি দিয়েছে। তবে এক সাক্ষাৎকারে টেস্ট ‘টেস্ট খেলা চালিয়ে যেতে চান’ এমন আগ্রহ প্রকাশ করার পর বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) জানিয়েছিল তার অনাপত্তিপত্র পুনর্বিবেচনা করা হবে।  

আকরাম খান বলেছিলেন, ‘ও (সাকিব) টেস্ট খেলতে চাচ্ছে ওর কথায় বুঝা গেছে। কাল-পরশু বোর্ডের সবাই মিলে আলাপ আলোচনা করবো। ওর অনাপত্তিপত্র নিয়ে আমরা চিন্তা করবো। ও যদি টেস্ট খেলতে আগ্রহী হয় তাহলে ও যাবে শ্রীলঙ্কা সিরিজে টেস্ট খেলতে। আর বাকি যেটা আছে আমরা দেখে সিদ্ধান্ত নেব কী করা যায়।’

তবে শেষ পর্যন্ত বিসিবি বাধা হয়ে দাঁড়ায়নি সাকিবের আইপিএল যাত্রার। 

ঢাকা/রিয়াদ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়