Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৪ জুন ২০২১ ||  আষাঢ় ১০ ১৪২৮ ||  ১২ জিলক্বদ ১৪৪২

কারান ম্যাচসেরা হওয়ায় অবাক কোহলি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৬, ২৯ মার্চ ২০২১   আপডেট: ১৭:১২, ২৯ মার্চ ২০২১
কারান ম্যাচসেরা হওয়ায় অবাক কোহলি

দারুণ ইনিংস খেললেও দল না জেতার হতাশায় নিমজ্জিত কারান

ইংল্যান্ডকে ৩৩০ রানের লক্ষ্য দিয়ে রোববার (২৮ মার্চ) শেষ ওয়ানডে ৭ রানে জিতে ২-১ এ সিরিজ নিশ্চিত করেছে ভারত। দুই দলের লড়াইয়ে শেষ বল পর্যন্ত ছিল রোমাঞ্চ। চার উইকেট নিয়ে দলকে জেতাতে সবচেয়ে বড় অবদান ভারতীয় পেসার শার্দুল ঠাকুরের। কিন্তু ম্যাচসেরার পুরস্কার উঠেছে ইংল্যান্ডকে লড়াইয়ে রাখা পেস বোলিং অলরাউন্ডার স্যাম কারানের হাতে। তাতে অবাক ভারতের অধিনায়ক বিরাট কোহলি।  

৮৩ বলে ৯৫ রানের বীরোচিত এক ইনিংস খেলেন কারান। দল হারলেও ম্যাচ শেষে তাকেই সেরা খেলোয়াড়ের পুরস্কার দেওয়া হয়। কোহলির মতে, ম্যাচসেরার পুরস্কার পাওয়ার দাবিদার ছিলেন শার্দুল। চার উইকেট নেওয়ার পাশাপাশি ৩০ রান করেন তিনি। গোটা সিরিজে ৭ উইকেট নিয়ে শীর্ষ উইকেটশিকারিও এই পেসার।

এদিকে সিরিজ সেরার পুরস্কার জিতেছেন ইংলিশ ওপেনার জনি বেয়ারস্টো। তিন ম্যাচে একটি সেঞ্চুরিসহ ২১৯ রান করে সিরিজের সর্বোচ্চ রান সংগ্রাহক তিনি। তাতেও আপত্তি জানিয়েছেন কোহলি।

ভারতের ডানহাতি ব্যাটসম্যান বলেছেন, ‘সে (শার্দুল) ম্যাচসেরা না হওয়ায় আমি অবাক। চার উইকেট নিয়েছে ও ৩০ রান করেছে। সিরিজ সেরা হওয়ার আরেক দাবিদার ভুবি। মিডল ওভারগুলো ও পাওয়ার প্লেতে তারা দুজন পার্থক্য গড়ে দিয়েছিল। প্রতিকূল পরিস্থিতিতে দারুণ বোলিং করার জন্য অনেক কৃতিত্ব তাদের।’

আরও খবর...

কারানের মধ্যে ধোনির ছায়া!

রোমাঞ্চ ছড়িয়ে হার ইংল্যান্ডের, সিরিজ ভারতের

তিন ম্যাচের ওয়ানডে সিরিজে ছক্কার রেকর্ড

সিরিজ জিততে বিশ্ব চ্যাম্পিয়নদের চাই ৩৩০ রান

ঢাকা/ফাহিম

সর্বশেষ

পাঠকপ্রিয়