ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

ওয়ালটন চতুর্থ মহিলা বিচ ফুটবল টুর্নামেন্ট ৭ এপ্রিল শুরু

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১৪, ২৯ মার্চ ২০২১   আপডেট: ১৯:৫৫, ২৯ মার্চ ২০২১
ওয়ালটন চতুর্থ মহিলা বিচ ফুটবল টুর্নামেন্ট ৭ এপ্রিল শুরু

পৃথিবীর দীর্ঘতম সমুদ্র সৈকত কক্সবাজারের লাবনী পয়েন্টে ক্রীড়বান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ৭ এপ্রিল থেকে শুরু হতে যাচ্ছে ‘ওয়ালটন চতুর্থ মহিলা বিচ ফুটবল টুর্নামেন্ট-২০২১’। কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ৬টি দলের অংশগ্রহণে দুইদিন ব্যাপী এই প্রতিযোগিতা চলবে ৮ এপ্রিল পর্যন্ত।

প্রতিযোগিতার বিষয়ে বিস্তারিত জানানোর জন্য আজ সোমবার (২৯ মার্চ) কক্সবাজারে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক (গেমস এন্ড স্পোর্টস, মার্কেটিং) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), আয়োজক কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জসিম উদ্দিন ও টুর্নামেন্ট কমিটির অন্যান্য সদস্যরা।

সংবাদ সম্মেলনে জানানো হয় কক্সবাজার জেলার ৬টি দল এই টুর্নামেন্টে অংশ নিবে। দলগুলো হলো- ইনানী, হিমছড়ি, সোনাদিয়া, সেন্টমার্টিন, বাঁকখালী ও মাতামুহুরী।
 
সংবাদ সম্মেলনে এক বক্তব্যে এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) বলেন, ‘চতুর্থবারের মতো ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতা করছে মেয়েদের এই বিচ ফুটবল টুর্নামেন্টে। ওয়ালটন গ্রুপ গেল কয়েক বছর ধরে স্পোর্টস ট্যুরিজমকে ডেভেলপ করার লক্ষ্যে কাজ করে যাচ্ছে। সে লক্ষ্যে বিচ শরীরগঠন প্রতিযোগিতা, বিচ ফুটবল, বিচ টেনিস, বিচ কুস্তি, বিচ ভলিবল, বিচ কাবাডিসহ প্রতি বছর বেশ কিছু প্রতিযোগিতা পৃথিবীর দীর্ঘতম সমুদ্র সৈকত কক্সবাজারে আয়োজন করে আসছে। নারীর ক্ষমতায়ন ও নারীর অংশগ্রহণে ওয়ালটন গ্রুপ বিশ্বাসী। নারীরা কেন পিছিয়ে থাকবে? সে কারণে নারীদের টুর্নামেন্টগুলোতে ওয়ালটন জোর দিচ্ছে। আমি এই টুর্নামেন্টের সর্বাঙ্গিন সাফল্য কামনা করছি।’

ওয়ালটন গ্রুপকে ধন্যবাদ জানিয়ে কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বলেন, ‘ওয়ালটন গ্রুপ প্রায় সব ধরণের খেলাধুলায় পৃষ্ঠপোষকতার হাত বাড়িয়ে দিচ্ছে। তাতে ক্রীড়াঙ্গন এতোটা প্রাণবন্ত থাকছে। ওয়ালটন পুরুষদের পাশাপাশি কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত মেয়েদের বিচ ফুটবল টুর্নামেন্টে নিয়মিত পৃষ্ঠপোষকতা করায় তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। পাশাপাশি ধন্যবাদ জানাচ্ছি।’

এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি। রেডিও পার্টনার রেডিও টুডে। সহযোগিতায় থাকবে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার হিসেবে থাকবে দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়