ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

রোনালদোদের কাছে ক্ষমা চাইলেন সেই রেফারি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:১৪, ২৯ মার্চ ২০২১   আপডেট: ২০:৫৫, ২৯ মার্চ ২০২১
রোনালদোদের কাছে ক্ষমা চাইলেন সেই রেফারি

সার্বিয়ার বিপক্ষে কাতার বিশ্বকাপের ইউরোপিয়ান অঞ্চলের বাছাইয়ের দ্বিতীয় ম্যাচে ২-২ গোলে ড্র করেছে পর্তুগাল। কিন্তু ফলটা ভিন্ন হতে পারতো, যদি শেষ মুহূর্তে ক্রিস্টিয়ানো রোনালদোর গোলটি ম্যাচ অফিসিয়ালরা প্রত্যাখ্যান না করতেন। এই ঘটনায় পর্তুগিজ অধিনায়ক ম্যাচ শেষ না করেই মাঠ ছেড়ে চলে যান এবং রাগে-কষ্টে আর্মব্র্যান্ড ছুড়ে ফেলেন। গোলটি না দেওয়ায় সোমবার (২৯ মার্চ) পর্তুগাল জাতীয় ফুটবল দলের কাছে ক্ষমা চাইলেন ডাচ রেফারি ড্যানি মাক্কেলি।

রিপ্লেতে দেখা গেছে জুভেন্টাস স্ট্রাইকারের শট গোল লাইন অতিক্রম করলেও আলেক্সান্দার মিত্রোভিচ তা বিপদমুক্ত করেন। একপাশ থেকে বিষয়টি চোখে পড়েনি মাক্কেলির। লাইন্সম্যানের সঙ্গে আলোচনা করে রোনালদোর গোলটি প্রত্যাখ্যান করেন। একদিন পর তিনি স্বীকার করলেন যে ভুল করেছেন।

পর্তুগিজ পত্রিকা এ বোলা’কে মাক্কেলি বলেছেন, ‘ফিফা নীতি অনুযায়ী আমি যা বলতে পারি তা হলো যেটা ঘটেছে তার জন্য জাতীয় কোচ ফার্নান্দো সান্তোস ও পর্তুগিজ দলের কাছে আমি ক্ষমা চাইছি। রেফারি হিসেবে আমরা সবসময় সঠিক সিদ্ধান্ত নিতে কঠোর পরিশ্রম করি। এভাবে যখন আমরা সংবাদে আসি, তখন তা আমাদের জন্য আনন্দদায়ক হয় না।’

ঢাকা/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়