ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

আরিফুলের আক্ষেপ ৩ রানের

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:২৯, ৩০ মার্চ ২০২১   আপডেট: ১৯:৫৬, ৩০ মার্চ ২০২১
আরিফুলের আক্ষেপ ৩ রানের

আরিফুল হক

খাদের কিনারা থেকে দলকে তুলে এনে খেললেন অধিনায়কোচিত ইনিংস। তার ব্যাটে ভর করে শক্ত অবস্থানে গেলো রংপুর বিভাগ। কিন্তু দিন শেষে মুখে রইলো না প্রাপ্তির ঝিলিক। ৯৭ রানে আউট হয়ে আরিফুল হক পুড়লেন সেঞ্চুরির আক্ষেপে।

আরিফুলের সেঞ্চুরি মিসের দিনে রংপুর ক্রিকেট গার্ডেনে খুলনা বিভাগের বিপক্ষে লিড নিলো স্বাগতিক দল। খুলনার ২২১ রানের জবাবে রংপুর প্রথম ইনিংসে তোলে ৩৬৪ রান। ১৪৩ রানের লিড পায় তারা। পিছিয়ে থেকে ব্যাটিংয়ে নেমে খুলনা মঙ্গলবার দ্বিতীয় দিন শেষে তুলেছে ১ উইকেটে ৪ রান।

অমিত মজুমদার ও ইমরুল কায়েস অপরাজিত থেকে দিন শেষ করেছেন। রবিউল ইসলাম রবিকে সাজঘরে পাঠিয়েছেন মুকিদুল ইসলাম মুগ্ধ।

তানবীর ও নাসির হোসেন দিনের খেলা শুরু করেছিলেন। নাসির ২২ গজে দ্যুতি ছড়িয়ে এগিয়ে গেলেও তানবীর হাল ছাড়েন ৩১ রানে। পঞ্চম উইকেটে নাসির ও আরিফুলের ৭৫ রানের জুটিতে রংপুর লড়াইয়ের ভিত পায়। এ সময়ে নাসির তুলে নেন ফিফটি। প্রথম রাউন্ডে সেঞ্চুরি পেয়েছিলেন তিনি। সেদিকেই এগিয়ে যাচ্ছিলেন। কিন্তু ৬৬ রানে তাকে আটকে দেন অফস্পিনার রবি।

এরপর আরিফুলের ৯৭ ও ধীমান ঘোষের ৪৩ রানে রংপুরের রান সাড়ে তিনশ পেরিয়ে যায়। আরিফুল এলবিডাব্লিউ হন পেসার মামুম খানের বলে। ডানহাতি এ পেসার নেন ৪ উইকেট। ২টি করে উইকেট নেন আব্দুল হালিম ও রবি। এক উইকেট নেন জিয়াউর রহমান।

ঢাকা/ইয়াসিন/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়